আজ শনিবার ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে কৃষকের এসআরআই শস্য কর্তন উৎসবে উৎফুল্ল কৃষাণ-কৃষাণীরা! একুশে পদকপ্রাপ্ত সাহিত্যিক আসকার ইবনে শাইখের আজ ১৫তম মৃত্যুবার্ষিকী তারাকান্দায় একমাত্র রেলস্টেশন বন্ধ ‌, যাত্রী দুর্ভোগ, ক্ষতি হচ্ছে রেলওয়ে সম্পদ তারাকান্দায়এলজিইডি’র একাধিক উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে পাল্টে যাচ্ছে দৃশ্যপট মোফাজ্জলকে বিজয়ী করতে এলাকাবাসীর অঙ্গিকার রোগীর সেবায় থাকে খোদার সন্তুষ্টি গৌরীপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী জহিরুল হুদা লিটনের ব্যাপক গণসংযোগ গৌরীপুর পৌর আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাসেম আর নেই! মেহেদির রং মুছতে না মুছতেই লা*শ হলো নববধূ সাদিয়া গৌরীপুরে এসডিএফের উদ্যোগে স্টেক হোল্ডারদের কর্মশালা
||
  • প্রকাশিত সময় : জুলাই, ১৪, ২০২০, ৯:২৫ অপরাহ্ণ




ত্রিশালে বাগান মাদ্রাসার অধ্যক্ষের অপসারন দাবীতে মানববন্ধন

 এম এ আজিজ, স্টাফ রিপোর্টার,

ময়মনসিংহ ময়মনসিংহের ত্রিশালে বাগান ইসলামিয়া আলিম মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূরজাহান আক্তারের অপসারনের দাবীতে মঙ্গলবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাগান রাগামারা এলাকায় মানববন্ধন করেছে মাদ্রাসার প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।

মাদ্রাসার প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের সংগঠন বাগান ইসলামিয়া আলিম মাদ্রাসা ছাত্র সংসদের ব্যানারে অনুষ্ঠিত মানব বন্ধনে শিক্ষার্থীরা বলেন, এক সময়ের সেরা প্রতিষ্ঠান বাগান আলিম মাদ্রাসা এই স্ব-ঘোষিত অদক্ষ, দুর্নীতিবাজ ভারপ্রাপ্ত অধ্যক্ষের অনিয়ম আর সেচ্ছাচারিতার কারণে মাদ্রাসার শিক্ষার পরিবেশ ধ্বংস হয়ে গেছে। হাজারো শিক্ষার্থীর পদচারনায় মুখরিত থাকা এই প্রতিষ্ঠানে এখন ছাত্র ছাত্রী প্রায় শূন্য।

ক্ষমতার দাপটে আর অনিয়মের কারণে মাদ্রাসার পাবলিক পরিক্ষার ফলাফলে চরম বিপর্যয় নেমে এসেছে। এই নারী নিজেকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ দাবী করার পর থেকেই ক্লাস ও পরিক্ষা না হওয়ায় এবং জোড়া মূলে অতিরিক্ত অর্থ আদায় করায় শিক্ষার্থী কমতে শুরু করে। প্

রশাসনিক ভাবে তাকে বার বার দায়িত্ব হস্তান্তরের নির্দেশ দিলেও তিনি অদৃশ্য ক্ষমতার দাপটে বহাল রয়েছে। মানববন্ধনে বক্তব্য রাখেন, অত্র মাদ্রাসার প্রাত্তন ছাত্র বর্তমান কবি নজরুল বিশ^বিদ্যালয়ের লোকপ্রশাসনের নাছরিন সুলতানা, কুষ্টিয়া ইসলামিক বিশ্ববিদ্যালয়ের ওবাইদুল্লাহ রাসেল, আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজের আরিফ, হাফিজুল, ইমরান, আরিফ মিয়া, সাজ্জাতুল আহম্মদ, হুমায়ুন, ইলিয়াস, আলমঙ্গীর এবং বর্তমান ছাত্র রাকিব, হ্নদয়, সামাউন ও আল আমিন প্রমুখ।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১