আজ মঙ্গলবার ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : আগস্ট, ১, ২০২১, ২:৫৯ অপরাহ্ণ




তারাকান্দায় ভূয়া পুলিশ গ্রেপ্তার

ময়মনসিংহের তারাকান্দায় পুলিশের পোষাক পরিধান করে দোকান থেকে চাঁদা আদায়কালে জনতা এক পুলিশের ভূয়া সাব-ইন্সপেক্টর কে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে । আজ রবিবার (১ আগষ্ট) ধৃত ভূয়া পুলিশকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ১০ টায় ত্রিশাল উপজেলার ধলা নামাপাড়া গ্রামের আব্দুল মজিতের পুত্র শাহাদাৎ আলম (২৮) ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের পলাশপুর গ্রামের হাবিবুর রহমান হাবিবের পুত্র মাহমুদুল হাসান রুবেল (২৭) পুলিশের সাব-ইন্সপেক্টর পরিচয়ে উপজেলার মধুপুর বাজারে বিভিন্ন দোকান থেকে ভয়ভীতি প্রদর্শন করে টাকা আদায় করিতে থাকে এ সময় ব্যবসায়ীদের সন্দেহ হলে মাহমুদুল হাসান রুবেল পালিয়ে যায়। তখন শাহাদাৎ আলমকে জনতা আটক করে তারাকান্দা থানা পুলিশে সোপর্দ করে। এ ব্যাপারে তারাকান্দা থানার এস.আই সাইদুর রহমান বাদি হয়ে তারাকান্দা থানায় মামলা দায়ের করেছে।

তারাকান্দা অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, ধৃত আসামী শাহাদাৎ আলম এর বিরুদ্ধে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় একটি এবং পলাতক আসামী মাহমুদুল হাসান রুবেলের বিরুদ্ধে ৫টি মামলা রয়েছে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০