আজ রবিবার ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে কৃষকের এসআরআই শস্য কর্তন উৎসবে উৎফুল্ল কৃষাণ-কৃষাণীরা! একুশে পদকপ্রাপ্ত সাহিত্যিক আসকার ইবনে শাইখের আজ ১৫তম মৃত্যুবার্ষিকী তারাকান্দায় একমাত্র রেলস্টেশন বন্ধ ‌, যাত্রী দুর্ভোগ, ক্ষতি হচ্ছে রেলওয়ে সম্পদ তারাকান্দায়এলজিইডি’র একাধিক উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে পাল্টে যাচ্ছে দৃশ্যপট মোফাজ্জলকে বিজয়ী করতে এলাকাবাসীর অঙ্গিকার রোগীর সেবায় থাকে খোদার সন্তুষ্টি গৌরীপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী জহিরুল হুদা লিটনের ব্যাপক গণসংযোগ গৌরীপুর পৌর আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাসেম আর নেই! মেহেদির রং মুছতে না মুছতেই লা*শ হলো নববধূ সাদিয়া গৌরীপুরে এসডিএফের উদ্যোগে স্টেক হোল্ডারদের কর্মশালা
মো. সেলিম || নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরগঞ্জ৷
  • প্রকাশিত সময় : মার্চ, ১৭, ২০২৩, ৯:২৫ অপরাহ্ণ




ঈশ্বরগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু’র জন্মদিন পালিত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু’র ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি পালনে উপজেলা প্রশাসন, উপজেলা আ’লীগ ও মনোনয়ন প্রত্যাশী প্রাথীর পক্ষে পৃথক ভাবে পালন করা হয়।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জাতির পিতার মোড়ালে পুষ্পাঘ্য প্রদান, ইউএনও হাফিজা জেসমিনের সভাপতিত্বে হল রুম আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আ’লীগ দলীয় কাযালয়ে কেক কাটা, আলোচনা সভা করা হয়। অপরদিকে সন্ধ্যায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী সুপ্রিম কোটের অ্যাভোকেট শাহ মঞ্জুরুল হকের পক্ষে কেক কাটা আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু’র জন্মদিন উপলক্ষে কেক কাটেন


উপজেলা আ’লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক হাজী আবদুল মতিনের সভাপতিত্বে আলোচনা সভা বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুস ছালাম,যুগ্ম আহবায়ক কামরুল হাসান জুয়েল, জাটিয়া ইউপি নির্বাচনে নৌকার প্রাথী ও ইউনিয়ন যুবলীগ নেতা মাহাবুবুর হক শাজাহান সহ আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এদিকে জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগ যুগ্ম সম্পাদক আবু বকর সিদ্দিক দুলাল ভুঞা তার কাযালয়ে ইউপি সদস্য দের নিয়ে কেক কেটে দিবসটি পালন করেন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১