আজ শুক্রবার ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
বাহাদুর ডেস্ক || ওয়েব-ইনচার্জ
  • প্রকাশিত সময় : মার্চ, ২৩, ২০২২, ৪:১৪ অপরাহ্ণ




পগবার বিশ্বজয়ের পদকটিও নিয়ে গেলো চোরের দল

গত সপ্তাহে দুঃস্বপ্নের মতো একটি দিন কাটিয়েছেন ফ্রান্স ও ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা মিডফিল্ডার পল পগবা। এক দল চোর এসে তার বাড়ি থেকে নিয়ে গেছে অনেক মূল্যবান জিনিসপত্র।

সেই চুরির তালিকা থেকে বাদ যায়নি বিশ্বকাপ জেতার পর পাওয়া মেডেলটিও। পগবা জানিয়েছেন, চোরের দল তার বাড়িতে ঢুকে অন্য সব জিনিসের পাশাপাশি ২০১৮ সালের বিশ্বকাপজয়ী হিসেবে পাওয়া মেডেলটিও নিয়ে গেছে।

ঘটনার সময় পগবার দুই শিশু সন্তান এবং তাদের লালন-পালনের দায়িত্বে থাকা ন্যানি বাড়িতে ছিলেন। মূল্যবান জিনিসপত্র হারালেও, বাচ্চারা নিরাপদ থাকায় হাঁফ ছেড়ে বেঁচেছেন পগবা।

২০১৮ সালের বিশ্বকাপ ফাইনালে ক্রোয়েশিয়াকে ৪-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল ফ্রান্স। সেই ম্যাচে ফ্রান্সের হয়ে তৃতীয় গোলটি করেন পগবা। এছাড়া আসরজুড়েই সপ্রতিভ ছিলেন তিনি।

মেডেল চুরির ব্যাপারে তিনি বলেন, ‘ওরা আমার মায়ের অলঙ্কার নিয়ে গেছে, আমার চ্যাম্পিয়ন মেডেল নিয়ে গেছে। আমি ভয় পেয়েছিলাম কারণ তখন আমার দুই বাচ্চা ও তাদের ন্যানী বাড়িতে ছিল।’

তিনি আরও যোগ করেন, ‘সে (ন্যানী) সবকিছু বুঝতে পেরে আমার স্ত্রী এবং নিরাপত্তাকর্মীদের ফোন করে। পরে বাচ্চাদের নিয়ে একটি রুমে ঢুকে যায়। কয়েকদিন ধরে সে ধাতস্থ হতে পারেনি। বড় বিষয় হলো বাচ্চারা নিরাপদে আছে।’




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১