আজ শনিবার ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
বাহাদুর ডেস্ক || ওয়েব-ইনচার্জ
  • প্রকাশিত সময় : আগস্ট, ১৭, ২০২১, ৮:৪৯ অপরাহ্ণ




বৃস্পতিবার থেকে চলবে আরও ৩৬ ট্রেন

বাহাদুর ডেস্ক :

করোনাভাইরাস মহামারির রোধে লকডাউনে বন্ধ হওয়া আরও ৩৬টি ট্রেন আগামী বৃহস্পতিবার থেকে চলবে। এর মধ্যে ১২টি আন্তঃনগর এবং বাকিগুলো মেইল ও কমিউটার ট্রেন।

মঙ্গলবার রেলপথ মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ঈদের জন্য মাঝে আট দিন বাদে ২২ জুন থেকে ১০ আগস্ট পর্যন্ত বন্ধ ছিল যাত্রীবাহী ট্রেন চলাচল। প্রতিদিন সারাদেশে ১০২টি আন্তঃনগর এবং ২৬০টি মেইল, লোকাল ও কমিউউটার ট্রেন চলে। ১১ আগস্ট ৩৮টি আন্তঃনগর এবং ১৯টি মেইল ও কমিউটার চালু হয়।

রেলের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) সরদার সাদাহাত আলী জানিয়েছেন, করোনা পরিস্থিতির উন্নতি সাপেক্ষে পর্যায়ক্রম সব ট্রেন চলবে।

বৃহস্পতিবার থেকে যেসব আন্তঃনগর ট্রেন চলবে সেগুলো হলো- ঢাকা-চট্টগ্রাম রুটের ‘মহানগর’ ও ‘চট্টলা’, ঢাকা-কিশোরগঞ্জ রুটের ‘এগারো সিন্ধুর’, ঢাকা-দেওয়ানগঞ্জ রুটের ‘ব্রহ্মপুত্র’, ঢাকা-সিলেট রুটের ‘কালনী’, ঢাকা-জামালাপুর রুটের ‘জামালপুর এক্সপ্রেস’, সান্তাহার-বুড়িমারী রুটের ‘করতোয়া’, খুলনা-রাজশাহী রুটের ‘কপোতাক্ষ’, ঢাকা-রাজশাহী রুটের ‘সিল্কসিটি’ ও ‘ধূমকেতু’ এবং সান্তারহার-দিনাজপুর রুটের ‘দোলনচাঁপা’।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১