আজ মঙ্গলবার ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আল ইমরান মুক্তা || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : অক্টোবর, ২৫, ২০২৩, ৭:৩২ অপরাহ্ণ




বিজয় এক্সপ্রেস এর স্টার্টিং পয়েন্ট ময়মনসিংহ রাখার দাবিতে স্মারকলিপি

ময়মনসিংহ থেকে চট্টগ্রামগামী একমাত্র ট্রেন বিজয় এক্সপ্রেস এর স্টার্টিং পয়েন্ট ময়মনসিংহ স্টেশন ও বর্তমান সময়সূচি বহাল রাখার দাবীতে জনউদ্যোগ ময়মনসিংহ কমিটি আজ দুপুরে জেলা প্রশাসক বরাবরে ও জেলা প্রশাসকের মাধ্যমে রেলপথ মন্ত্রী, রেলপথ সচিব ও রেলওয়ের মহাপরিচালক বরাবরে স্মারকলিপি প্রদান করেছে।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, রেল কর্তৃপক্ষ বিজয় এক্সপ্রেস ট্রেনটি ০১ নভেম্বর ২০২৩ তারিখ থেকে ময়মনসিংহের পরিবর্তে জামালপুর থেকে যাত্রা করার নতুন সময়সূচি নির্ধারণ করতে যাচ্ছে। এতে করে ময়মনসিংহের নাগরিকগণ স্বাচ্ছন্দ যাতায়াত ও পর্যাপ্ত আসন প্রাপ্তির সুবিধা থেকে বঞ্চিত হবে। সে কারণে পরিবর্তিত সময়সূচি ময়মনসিংহের নাগরিকগণ মেনে নিবে না।

স্মারকলিপি প্রদানকালে জনউদ্যোগ নেতৃবৃন্দ বলেন, দাবী আদায়ে প্রয়োজন হলে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে জনঅবস্হান ও রেলপথ অবরোধের মত কর্মসূচি প্রদান করা হবে।

স্মারকলিপি গ্রহণ করেন ময়মনসিংহের জেলা প্রশাসক মো. মোস্তাফিজার রহমান।

স্মারকলিপি পাঠ ও হস্তান্তর করেন জনউদ্যোগের আহবায়ক অ্যাড. নজরুল ইসলাম চুন্নু। এসময় উপস্থিত ছিলেন জনউদ্যোগের উপদেষ্টা পরিষদ সদস্য অ্যাড. এমদাদুল হক মিল্লাত, যুগ্ম-আহবায়ক অ্যাড. শিব্বির আহাম্মেদ লিটন ও অ্যাড. আবদুল মোত্তালেব লাল, সদস্য অ্যাড. আবুল কাশেম, সাংবাদিক কাজী মোস্তফা মুন্না, অ্যাড. মতিউর রহমান ফয়সাল, নূরুন্নাহার বেগম দীপা, অ্যাড. আশফাকুল রাব্বী পাভেল, অ্যাড. আল আমিন আহমেদ জুন, অ্যাড. আল ইমরান, শামসুন্নাহার লিজা, আব্দুল হাকিম পারভেজ এবং সদস্য সচিব শাখাওয়াত হোসেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০