আজ শুক্রবার ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুর গণপাঠাগারের উদ্যোগে রবীন্দ্রস্মরণ গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : এপ্রিল, ১৬, ২০২৩, ২:৫২ অপরাহ্ণ




গৌরীপুরে ব্রহ্মপুত্র নদে ভাসছিলো বৃদ্ধার লাশ!

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের ব্রহ্মপুত্র নদে গতকাল শনিবার (১৫ এপ্রিল/২০২৩) ভাসছিলো অজ্ঞাতনামা বৃদ্ধার লাশ! ব্যক্তির আনুমানিক বয়স ৫৫বছর। পড়নে ছিলো হলুদ রঙের সুদি হাফহাতা গেঞ্জি ও প্রিন্টের চেক লুঙ্গি।

ব্রহ্মপুত্র নদের ভাংনামারী ইউনিয়নের খোদাবক্সপুর কাশিচরণ এলাকা থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে। লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান। তিনি জানান, নৌকা দিয়ে বালি নিয়ে যাওয়ার সময় মাঝিরা লাশ দেখতে পেয়ে এলাকাবাসীকে জানায়। এলাকাবাসী পুলিশকে খবর দেয়ার পর লাশ উদ্ধার করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেন ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার মো. শামীম হোসেন। তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়মনসিংহ তদন্তের নির্দেশ দেয়া হয়েছে। হত্যাকাÐের রহস্য উদঘাটনে পিবিআই সিন টিম ও সিআইডি টিম কাজ করছে। আমরা দ্রæত সময়ের মধ্যে পরিচয় ও হত্যার কারণ উদঘাটনের চেষ্টা করছি। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ইমরান আল হোসাইন জানান, মৃতের পরিচয় সনাক্তকরণের জন্য ইতোমধ্যে সারাদেশের পুলিশবার্তা প্রেরণ করা হয়েছে। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমেও পরিচয় সনাক্তকরণের জন্য বার্তা দেয়া হয়েছে। গৌরীপুর থানার ওসি মো. মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় গৌরীপুর থানার একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১