আজ শনিবার ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে কৃষকের এসআরআই শস্য কর্তন উৎসবে উৎফুল্ল কৃষাণ-কৃষাণীরা! একুশে পদকপ্রাপ্ত সাহিত্যিক আসকার ইবনে শাইখের আজ ১৫তম মৃত্যুবার্ষিকী তারাকান্দায় একমাত্র রেলস্টেশন বন্ধ ‌, যাত্রী দুর্ভোগ, ক্ষতি হচ্ছে রেলওয়ে সম্পদ তারাকান্দায়এলজিইডি’র একাধিক উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে পাল্টে যাচ্ছে দৃশ্যপট মোফাজ্জলকে বিজয়ী করতে এলাকাবাসীর অঙ্গিকার রোগীর সেবায় থাকে খোদার সন্তুষ্টি গৌরীপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী জহিরুল হুদা লিটনের ব্যাপক গণসংযোগ গৌরীপুর পৌর আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাসেম আর নেই! মেহেদির রং মুছতে না মুছতেই লা*শ হলো নববধূ সাদিয়া গৌরীপুরে এসডিএফের উদ্যোগে স্টেক হোল্ডারদের কর্মশালা
শ্যামল ঘোষ || উপজেলা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : মে, ২৩, ২০২২, ৮:৩০ অপরাহ্ণ




গৌরীপুরের মোতালিব ৬দিন ধরে রূপগঞ্জ থেকে নিখোঁজ

নারায়নগঞ্জের রূপগঞ্জে ছেলে আর মেয়েদের নাতি দেখে আজও বাড়ি ফিরেনি ময়মনসিংহের গৌরীপুরের মো. আব্দুল মোতালিব (৭৯)। তিনি উপজেলার সহনাটী ইউনিয়নের ঘাটেরকোনা গ্রামের মৃত জবর আলীর পুত্র। এ ঘটনায় তার পুত্র মো. মনজুল হক রূপগঞ্জ থানায় সোমবার (২৩ মে/২০২২) সাধারণ ডায়রী করেন।
আব্দুল মোতালিবের কন্যা মোছা. রূপালী আক্তার জানায়, রূপগঞ্জে তার ভাই মো. মনজুল হক ও বোন মোছা. শেফালী আক্তার গার্মেন্টে চাকুরী করেন। তাদেরকে সন্তানদের দেখার জন্য গত রোববার (১৬ মে/২০২২) গৌরীপুর থেকে নারায়ানগঞ্জে যান। আব্দুল মোতালিবের পুত্র মনজুল হক জানান, তিনি রূপগঞ্জের বরপা এলাকায় ভাড়া বাসায় থাকেন। সেখানে তার বাবা মো. আব্দুল মোতালিব গত রোববার আসেন। সেই বাসা থেকে গত বৃহস্পতিবার (১৮ মে/২০২২) গৌরীপুরের উদ্দেশ্যে দুপুরের খাবার খেয়ে প্রায় ২টার দিকে রওনা দেন। এরপরেও তার বাবার আর কোনো খোঁজ পাওয়া যায়নি। রূপগঞ্জ থানা সূত্র জানায়, এ ঘটনায় রূপগঞ্জ থানায় ১১১৫নং সাধারণ ডায়রী হয়েছে। নিখোঁজের বার্তাটি সর্বত্র পাঠানো হয়েছে।
নিখোজের পুত্র আরো জানান, তার বাবা সাদা জুব্বা পাঞ্জাবী পরিহিত ছিলেন। উচ্চতা প্রায় ৫ফুট ৬ইঞ্চি। আঞ্চলিক ভাষায় কথা বলেন। সাদা চুল ও দাড়ি রয়েছে। কেউ সন্ধান পেলে ০১৮৭৮-৫৯৩৮৯৯ নাম্বারে বা সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১