আজ শুক্রবার ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী জহিরুল হুদা লিটনের ব্যাপক গণসংযোগ গৌরীপুর পৌর আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাসেম আর নেই! মেহেদির রং মুছতে না মুছতেই লা*শ হলো নববধূ সাদিয়া গৌরীপুরে এসডিএফের উদ্যোগে স্টেক হোল্ডারদের কর্মশালা আইডিইবি ময়মনসিংহ শাখার সংবাদ সম্মেলন তারাকান্দায় ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষনা সভাপতি -শিমেল,সাধারণ সম্পাদক- সাজ্জাদ তারাকান্দায় থানার ওসি’র বিরুদ্ধে অবৈধ তদবিরবাজরা লেগে গড়েছে গৌরীপুরে মাদরাসায় মাত্র ১জন পাশ! সেরা স্কুলে ৭০জন ফেল! গৌরীপুরের প্রভা ও তাসিন জাতীয় শিক্ষা সপ্তাহে জাতীয় পর্যায়ে লড়ছে গৌরীপুরে সাংবাদিক সুরেশ কৈরীর ২৪তম মৃত্যুবার্ষিকী পালিত
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ২০, ২০২১, ৭:১২ অপরাহ্ণ




গৌরীপুরে ইউপি নির্বাচনে আচরণবিধি লংঘনের দায়ে দুই চেয়াম্যান প্রার্থীকে জরিমানা

ময়মনসিংহের গৌরীপুরে ইউপি নির্বাচনে আচরণবিধি লংঘনের দায়ে সোমবার (২০ডিসেম্বর) দুইজন চেয়াম্যান প্রার্থীকে জরিমানা করেছে উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক পরিচালিত মোবাইল কোর্ট।

সোমবার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী আচরণবিধির উপর মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় উপজেলার মাওহা ইউনিয়নের দুই চেয়ারম্যান প্রার্থীকে ১০,০০০(দশ হাজার) টাকা অর্থ দন্ড করা হয়।

স্বতন্ত্র প্রার্থী রমিজ উদ্দিন স্বপনের সমর্থক সময়ের আগে মাইকে প্রচার শুরু করায় ৫০০০ টাকা এবং নৌকা প্রতীকের প্রার্থী নুর মোহাম্মদ কালনের কর্মীকে মোটর সাইকেল শো-ডাউন করায় ৫০০০ টাকা করে মোট দশ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ মোবাইল কোর্ট পরিচালনা ও জরিমানা আদায়ের বিষয়টি নিশ্চিত করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১