আজ শনিবার ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুর গণপাঠাগারের উদ্যোগে রবীন্দ্রস্মরণ গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে
||
  • প্রকাশিত সময় : জুন, ১৪, ২০২০, ৮:৫১ অপরাহ্ণ




গৌরীপুর ও পূর্বধলায় কেউ মানছেন না সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি

তিলক রায় টুলু পূর্বধলা থেকেঃ

করোনাভাইরাস (কোভিড-১৯) রোগী উদ্ভেগ জনক হারে বেড়ে যাওয়ার মধ্যেই গৌরীপুর ও পূর্বধলা সদরসহ উপজেলার বিভিন্ন হাটবাজারে স্বভাবিক জীবনে ফিরেছে মানুষ।

উপজেলা সদরসহ বিভিন্ন হাটবাজারে সাপ্তাহিক গরুর হাটসহ প্রতিদিন বাজার বসায় শত শত মানুষের সমাগম ঘটে। সামাজিক দুরুত্ব ও সামাজিক সচেতনতা এড়িয়ে মূখে মাস্ক না পড়ে অবাধে চলাফেরা শুরু করেছে মানুষ। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য বার বার বলা হলে ও তা মানছেন না কেউ।

সরকারি নিয়ম অনুযারী বিকাল ৪ টার পর থেকে একমাত্র ওষধের দোকান ব্যাতিত সকল ধরনের দোকান পাট বন্ধ ও প্রয়োজনে ছাড়া কেউ যেন বাইরে ঘোড়াঘোড়ি না করে সরকারি নির্দেশ থাকলেও তাও মানা হচ্ছে না। এতে করে চরম আকারে বাড়ছে করোনার ঝুকি।

সারা দেশে প্রতিদিন আক্রান্ত ও মৃত্যুর সংখ্য দিনদিন আশংকা জনক ভাবেবেড়েই চলেছে তবু মানুষের মাঝে সচেতনতা দেখা যাচ্ছে না।

করোনাভাইরাসের শুরুর দিকে স্বাস্থ্য বিধি ও সচেতনতা মানার জন্য প্রশাসন যথেষ্ট ভ’মিকা রাখলেও সরকার সীমিত আকারে কিছু দোকান পাট ও শপিংমল খোলে দেওয়ার পর প্রশাসনের পক্ষ থেকে ঢিলেঢালার কারনে সরকারি নিয়ম ও স্বাস্থ্য বিধি কোনটাই মানছেন না জনগন বরং সরকারি নিয়মকে তোয়াক্কা না করে সকাল থেকে গভীর রাত্র পর্যন্ত সকল ধরনের দোকান পাট খোলা রাখায় লোক সমাগম দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

ফলে উপজেলার বিভিন্ন এলাকায় করোনা রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১