আজ শুক্রবার ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী জহিরুল হুদা লিটনের ব্যাপক গণসংযোগ গৌরীপুর পৌর আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাসেম আর নেই! মেহেদির রং মুছতে না মুছতেই লা*শ হলো নববধূ সাদিয়া গৌরীপুরে এসডিএফের উদ্যোগে স্টেক হোল্ডারদের কর্মশালা আইডিইবি ময়মনসিংহ শাখার সংবাদ সম্মেলন তারাকান্দায় ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষনা সভাপতি -শিমেল,সাধারণ সম্পাদক- সাজ্জাদ তারাকান্দায় থানার ওসি’র বিরুদ্ধে অবৈধ তদবিরবাজরা লেগে গড়েছে গৌরীপুরে মাদরাসায় মাত্র ১জন পাশ! সেরা স্কুলে ৭০জন ফেল! গৌরীপুরের প্রভা ও তাসিন জাতীয় শিক্ষা সপ্তাহে জাতীয় পর্যায়ে লড়ছে গৌরীপুরে সাংবাদিক সুরেশ কৈরীর ২৪তম মৃত্যুবার্ষিকী পালিত
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ২৯, ২০২১, ৭:২৫ অপরাহ্ণ




লাঙ্গলের বিজয় ছিনিয়ে নেয়ার প্রতিবাদে গৌরীপুরে সড়ক অবরোধ!

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটী ইউনিয়ন পরিষদ নির্বাচনে লাঙ্গল প্রতীকের প্রার্থী মো. শামছুজ্জামান জামালের বিজয় কারচুপির মাধ্যমে ছিনিয়ে নেয়ার প্রতিবাদে ও পুণঃরায় ভোট গণনার দাবিতে বুধবার (২৯ ডিসেম্বর/২০২১) গৌরীপুর-বেকৈরহাটি সড়কের বীরআহাম্দপুরএলাকায় সড়ক অবরোধ ও প্রতিবাদ সমাবেশ করে। বিজয়ী প্রার্থী মো. সালাউদ্দিন কাদের রুবেল ও বিজিত প্রার্থী শামছুজ্জামান জামাল দু’জনই পৃথক কেন্দ্রের পুণঃভোট গণনার আবেদন জমা দিয়েছেন বলে খবর পাওয়া গেছে।

ওই প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন লাঙ্গল প্রতীকের প্রার্থী মো. শামছুজ্জামান জামালের কন্যা তারান্নুম আনিকা। তিনি বলেন, আমার বাবাকে মানুষ ভোট দিয়ে বিজয়ী করেছিলো। বিজয়ের সেই রেজাল্ট পরিবর্তন করে নৌকাকে বিজয় ঘোষণা করে, আমাদের বিজয় ছিনিয়ে নেয়া হয়েছে। যতক্ষন পর্যন্ত লাঙ্গল প্রতীকে দেয়া ভোট, লাঙ্গলের হিসেবে ফিরিয়ে দেয়া না হবে, ততক্ষন পর্যন্ত আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।
জেলা ছাত্র সমাজের নেতা মো. সাদমান জাওয়াদ বলেন, ২৬ডিসেম্বর অনুষ্ঠিত

নির্বাচনে লাঙ্গল প্রতীক বিজয়ী হয়েছিলো। কারচুপির মাধ্যমে নতুন রেজাল্ট সীট তৈরি করে লাঙ্গলের এ বিজয় ছিনিয়ে নেয়া হয়েছে।
প্রার্থী শামছুজ্জামান জামাল বলেন, ভালুকাপুর, ধোপাজাঙ্গালিয়া, পল্টিপাড়া ও রাইশিমূল কেন্দ্রে জাল ভোট প্রদান ও কর্মরত কর্মকর্তাদের সহযোগিতায় ভোটের হিসাবও বদলে দেয়া হয়েছে। এ কেন্দ্রগুলোর ভোট পুনঃগণনার দাবি জানাচ্ছি।
এদিকে পৃথক পৃথক কেন্দ্রের ভোট পুনঃগণনার দাবিতে রিটার্ণিং অফিসার উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মো. কামাল হোসেনের নিকট নৌকা প্রতীকের বিজয়ী প্রার্থী মো. সালাউদ্দিন কাদের রুবেল ও জাতীয় পার্টির প্রার্থী শামছুজ্জামান জামাল আবেদন জমা দিয়েছেন। এ প্রসঙ্গে রিটার্ণিং অফিসার উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মো. কামাল হোসেন বলেন, তাদের আবেদনের বিষয়টি উধ্বর্তন কর্তৃপক্ষ বরাবরে প্রেরণ করা হয়েছে।###




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১