আজ রবিবার ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে কৃষকের এসআরআই শস্য কর্তন উৎসবে উৎফুল্ল কৃষাণ-কৃষাণীরা! একুশে পদকপ্রাপ্ত সাহিত্যিক আসকার ইবনে শাইখের আজ ১৫তম মৃত্যুবার্ষিকী তারাকান্দায় একমাত্র রেলস্টেশন বন্ধ ‌, যাত্রী দুর্ভোগ, ক্ষতি হচ্ছে রেলওয়ে সম্পদ তারাকান্দায়এলজিইডি’র একাধিক উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে পাল্টে যাচ্ছে দৃশ্যপট মোফাজ্জলকে বিজয়ী করতে এলাকাবাসীর অঙ্গিকার রোগীর সেবায় থাকে খোদার সন্তুষ্টি গৌরীপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী জহিরুল হুদা লিটনের ব্যাপক গণসংযোগ গৌরীপুর পৌর আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাসেম আর নেই! মেহেদির রং মুছতে না মুছতেই লা*শ হলো নববধূ সাদিয়া গৌরীপুরে এসডিএফের উদ্যোগে স্টেক হোল্ডারদের কর্মশালা
||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ১২, ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ণ




খালেদা জিয়ার সুস্থতা কামনায় কণ্ঠশিল্পী ন্যানসি

বাহাদুর ডেস্ক :

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া তার গৃহকর্মী ফাতেমাসহ বাসার মোট নয়জনের দেহে প্রাণঘাতী এই ভাইরাস শনাক্ত হয়েছেন।

করোনামুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া।

রোববার খালেদা জিয়ার করোনা শনাক্তের খবর জানাজানি হলে রাজনৈতিক মহলে আলোচনার সূত্রপাত হয়। অনেকে ৭৫ বছর বয়স্ক এই নেত্রীর শারীরিক অবস্থা নিয়ে শঙ্কা প্রকাশ করেন। রাজনৈতিক নেতাকর্মীসহ সব মহলের মানুষই তার সুস্থতা কামনায় দোয়া করছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমেও সাবেক এই প্রধানমন্ত্রীর রোগমুক্তি কামনা করে অনেকেই আবেগঘন বিভিন্ন স্ট্যাটাস দিচ্ছেন।

করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করেছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি।

খালেদা জিয়ার করোনায় আক্রান্ত হওয়ার একটি খবরের লিংক নিজের ফেসবুক পেজে শেয়ার করে ক্যাপশনে এই গায়িকা লিখেছেন, ‘ম্যাডামের অতিদ্রুত সুস্থতা কামনা করছি। মহান আল্লাহ পাক সহায়। বাংলার কোটি জনতার দোয়া আপনার সঙ্গে আছে।’

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১