আজ শুক্রবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২৫, ২০২১, ২:৩০ অপরাহ্ণ




গৌরীপুরের শিক্ষক নেতা ও প্রধান শিক্ষক আরফান আলী আর নেই

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি গৌরীপুর উপজেলা শাখার আহ্বায়ক ও গাঁওগৌরীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরফান আলী (৫৫) সোমবার (২৪ জানুয়ারি/২০২১) ভোর ২টা ১০মিনিটে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে—- রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবত হার্টের সমস্যা ভোগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় করোনা পজেটিভ হন। ১৫জানুয়ারিতে সর্বশেষ রির্পোট কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ আসে। নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ রবিউল ইসলাম। তিনি কী, এবারও কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছিলেন? এ প্রশ্নের উত্তরে ডাঃ মুহাম্মদ রবিউল ইসলাম জানান, সেটা আগামী মঙ্গলবার জানা যাবে।
মরহুমের প্রথম জানাযা গৌরীপুর সরকারি কলেজ মসজিদ ঈদগাহ ময়দানে ও দ্বিতীয় জানাযা বোকাইনগর ইউনিয়নের রামজীবনপুর নিজবাড়িতে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কার্য সম্পূর্ণ হয়। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তাঁর মৃত্যুতে উপজেলা শিক্ষা কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা শিক্ষা অফিসার মনিকা পারভীন মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০