আজ শনিবার ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
রফিক বিশ্বাস, নিজস্ব প্রতিবেদক, তারাকান্দা || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২৪, ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ণ




তারাকান্দায় দোকানের বাকি নিয়ে সংঘর্ষে পুত্র খুন : বাবা আহত

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় দোকানে বাকি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে বাবা ও ছেলেকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছেলে মো. ইকবাল (২৩) নিহত হয়েছেন। বাবা মো. সাদেক মুন্সিকে (৪৮) সংকটাপন্ন অবস্থায় ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়েছে।
গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত ৮ টার দিকে উপজেলার বানিহালা ইউনিয়নের মাজিয়াল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ইকবালের বাবা সাদেক মুন্সি স্থানীয় মাজিয়াল এলাকার দিঘারকান্দা গ্রামের মৃত শাবান আলীর ছেলে। সাদেক স্থানীয় মাজিয়াল বাজারের ব্যবসায়ী বলে জানা গেছে।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াজেদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শুনেছি দোকানে বাকি নিয়ে দুই পক্ষের বিরোধের এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছেলে মারা গেছে এবং বাবাকে সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১