আজ শুক্রবার ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
তাসাদদুল করিম || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২২, ২০২৪, ৮:৫২ অপরাহ্ণ




গৌরীপুরে ইউপি মেম্বারেই বন্ধ করে দিলো দু’টি পরিবারের চলাচল রাস্তা!

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের (৪,৫ ও ৬নং ওয়ার্ড) সদস্য মোছা. হোসনে আরা বেগমের ছেলের সঙ্গে দ্ব›দ্ব-বিরোধকে কেন্দ্র করে দু’টি পরিবারের চলাচল রাস্তা বন্ধ করে দেয়ায় বাড়ি থেকে বের হতে পারছে না দু’টি পরিবার ও তাদের সদস্যরা। এ ঘটনায় প্রতিকার চেয়ে রোববার (২১ এপ্রিল/২৪) উপজেলা নির্বাহী অফিসার মো. শাকিল আহমেদ এর নিকট অভিযোগ দায়ের করেন।
অভিযোগ প্রসঙ্গে মোছা. হোসনে আরা বেগম এ প্রতিনিধিকে জানান, তার ছেলেকে প্রতিপক্ষের লোকজন মোবাইল চোর আখ্যা দিয়ে ধরে নিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করেছে। যে কারণে তারা তাদের জমিতে বেড়া দিয়েছেন। এটা তাদের কোনো পথ না।

অভিযোগ ও পরিবার সূত্র জানায়, রামগোপালপুর ইউনিয়নের বেরাটী গ্রামের মৃত আব্দুলের পুত্র মো. সুরুজ আলী ও তার ভাই মো. চাঁন মিয়ার পরিবারের সদস্যরা ঘর থেকে বের হতে পারছে না। মো. সুরুজ আলী জানান, তার ছেলে মো. কাউসার মিয়া গার্মেন্টে চাকুরী করে। সেখানে মহিলা মেম্বার হোসনে আরা বেগমের পুত্র রানা মিয়াও চাকুরীতে যায়। ওখান থেকে রানা মিয়া মোবাইল নিয়ে আসে এবং দোকানে বকেয়া রেখে চলে আসায় আমার ছেলে ও আমার ছেলের সঙ্গে যারা চাকুরী করে তাদেরকে সেখানে আটকিয়ে রাখে। ওখানে চুরি যাওয়া মোবাইলটাও রানার নিকট রয়েছে। এসব ঘটনায় আমরা তাকে জিজ্ঞাসাবাদ করেছি। এতেই ক্ষিপ্ত হয়ে আমাদের বাড়ির চারপাশের সবরাস্তায় বাঁশের খুঁটি ও বেড়া দিয়ে আটকিয়ে দিয়েছেন মহিলা মেম্বার মোছা. হোসনে আরা বেগম ও তার স্বামী মো. কাজিম উদ্দিন। ফলে প্রায় ২মাস যাবত আমরা বন্দি অবস্থায় দিনযাপন করছি। বিভিন্ন বাড়ির ভিতর দিয়ে, ফসলি জমির আইল দিয়ে হেঁটে যেতে হচ্ছে।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার মো. শাকিল আহমেদ জানান, অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১