মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরীপুরের শিক্ষক নেতা ও প্রধান শিক্ষক আরফান আলী আর নেই

প্রকাশিত হয়েছে- সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১
||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২৫, ২০২১, ২:৩০ অপরাহ্ণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি গৌরীপুর উপজেলা শাখার আহ্বায়ক ও গাঁওগৌরীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরফান আলী (৫৫) সোমবার (২৪ জানুয়ারি/২০২১) ভোর ২টা ১০মিনিটে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে—- রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবত হার্টের সমস্যা ভোগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় করোনা পজেটিভ হন। ১৫জানুয়ারিতে সর্বশেষ রির্পোট কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ আসে। নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ রবিউল ইসলাম। তিনি কী, এবারও কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছিলেন? এ প্রশ্নের উত্তরে ডাঃ মুহাম্মদ রবিউল ইসলাম জানান, সেটা আগামী মঙ্গলবার জানা যাবে।
মরহুমের প্রথম জানাযা গৌরীপুর সরকারি কলেজ মসজিদ ঈদগাহ ময়দানে ও দ্বিতীয় জানাযা বোকাইনগর ইউনিয়নের রামজীবনপুর নিজবাড়িতে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কার্য সম্পূর্ণ হয়। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তাঁর মৃত্যুতে উপজেলা শিক্ষা কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা শিক্ষা অফিসার মনিকা পারভীন মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।