আজ শুক্রবার ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
রোগীর সেবায় থাকে খোদার সন্তুষ্টি গৌরীপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী জহিরুল হুদা লিটনের ব্যাপক গণসংযোগ গৌরীপুর পৌর আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাসেম আর নেই! মেহেদির রং মুছতে না মুছতেই লা*শ হলো নববধূ সাদিয়া গৌরীপুরে এসডিএফের উদ্যোগে স্টেক হোল্ডারদের কর্মশালা আইডিইবি ময়মনসিংহ শাখার সংবাদ সম্মেলন তারাকান্দায় ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষনা সভাপতি -শিমেল,সাধারণ সম্পাদক- সাজ্জাদ তারাকান্দায় থানার ওসি’র বিরুদ্ধে অবৈধ তদবিরবাজরা লেগে গড়েছে গৌরীপুরে মাদরাসায় মাত্র ১জন পাশ! সেরা স্কুলে ৭০জন ফেল! গৌরীপুরের প্রভা ও তাসিন জাতীয় শিক্ষা সপ্তাহে জাতীয় পর্যায়ে লড়ছে
||
  • প্রকাশিত সময় : জুলাই, ৪, ২০২০, ৮:১৬ অপরাহ্ণ




কোতোয়ালী পুলিশের অভিযান গণধর্ষণ মামলার মূল আসামী সুমন গ্রেফতার : আদালতে স্বিকারোক্তি

স্টাফ রিপোর্টার ॥

ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার মূলহোতা ও প্রধান আসামী সুমনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সুমনকে শুক্রবার আদালতে পাঠিয়েছে পুলিশ। সুমন ঘটনার সাথে তার এবং অন্যান্যদের জড়িত থাকার কথা আদালতে স্বিকার করেছে।

কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুশফিকুর রহমান জানান, গত এপ্রিল মাসে গৌরীপুর এলাকার অনেকটা মানষিক ভারসাম্যহীন যুবতিকে ফুসলিয়ে বেড়ানোর কথা বলে কৌশলে জেলা সদরের দাপুনিয়া এলাকায় নিয়ে পালাক্রমে ধর্ষণ করে নরপিচাশরা। এ ঘটনায় ধর্র্ষিতার মা বাদি হয়ে কোতোয়ালী মডেল থানার মামলা নং ৩৮(৪)২০ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ এর ৯(৩) ধারায় মামলা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (কমিউনিটি পুলিশিং) উজ্জল কান্তি সরকার বলেন, মানসিকভাবে অনেকটা ভারসাম্যহীন এই নারী গণধর্ষণের ঘটনায় চারজনকে আসামী করে মামলা হয়েছে। এর আগে মামলায় অভিযুক্ত হামিদুল, লাবলু, রিগানকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনার মূলহোতা সুমনকে গ্রেফতারে একাদিক সোর্স নিয়োগ করে কয়েকদফা অভিযান চালানো হলেও সুমন কৌশলে পালিয়ে যায়। শুক্রবার আবারো অভিযান পরিচালনা করে শষ্যমালা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সুমনকে আদালতে পাঠানো হয়েছে। সুমন ধর্ষণের দায় স্বিকারসহ অন্যান্যদের জড়িত থাকার কথা স্বিকার করে। কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার বলেন, গণধর্ষণ মামলার মূলহোতা সুমন গ্রেফতার এবং আদালতে দায় স্বিকার করার মধ্য দিয়ে এই মামলাটি ন্যায় বিচার প্রতিষ্ঠায় আরো একধাপ এগিয়ে গেল।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১