আজ শুক্রবার ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী জহিরুল হুদা লিটনের ব্যাপক গণসংযোগ গৌরীপুর পৌর আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাসেম আর নেই! মেহেদির রং মুছতে না মুছতেই লা*শ হলো নববধূ সাদিয়া গৌরীপুরে এসডিএফের উদ্যোগে স্টেক হোল্ডারদের কর্মশালা আইডিইবি ময়মনসিংহ শাখার সংবাদ সম্মেলন তারাকান্দায় ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষনা সভাপতি -শিমেল,সাধারণ সম্পাদক- সাজ্জাদ তারাকান্দায় থানার ওসি’র বিরুদ্ধে অবৈধ তদবিরবাজরা লেগে গড়েছে গৌরীপুরে মাদরাসায় মাত্র ১জন পাশ! সেরা স্কুলে ৭০জন ফেল! গৌরীপুরের প্রভা ও তাসিন জাতীয় শিক্ষা সপ্তাহে জাতীয় পর্যায়ে লড়ছে গৌরীপুরে সাংবাদিক সুরেশ কৈরীর ২৪তম মৃত্যুবার্ষিকী পালিত
||
  • প্রকাশিত সময় : মে, ৩, ২০২০, ৮:৩২ অপরাহ্ণ




একজন জনবান্ধব পুলিশ কর্মকর্তা গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন

তিলক রায় টুলু পূর্বধলা থেকে ঃ

পুলিশের কিছু সদস্য যারা নিজের ডির্পামেন্টের সুনাম রক্ষায় দিন রাত নিরলসভাবে কাজ করে পুলিশের ভাবমূর্তিকে জনতার মাঝে প্রশংসিত করে যাচ্ছেন তাদেরই একজন নরসিংদী জেলার মাধবদী থানার সন্তান গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন।
করোনার পরিস্থিতির শুরু থেকে তিনি গৌরীপুর উপজেলার জনগনকে সচেতন সর্তক করতে এবং মানুষকে ঘরে রাখতে দিনরাত ছুটে চলেছেন উপজেলার একপ্রান্ত থেকে অন্য প্রান্ত পর্যন্ত। পাশাপাশি করোনার কারনে নিম্ন আয়ের, কর্মহীন, অসহায়,অস্বচ্ছল ও রোজদার মানুষের পাশে দাঁড়িয়েছেন মানবিক এই পুলিশ কর্মকর্তা। খাদ্যসামগ্রী নিয়ে দিনরাত ছুটে চলেছেন অসহায়দের বাড়ি বাড়ি এছাড়া রোজদারদের জন্য ইফতার সামগ্রী নিজ উদ্যোগে বিতরন ও বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন।
ইফতার সামগ্রী বিতরন কালে ওসি বোরহান উদ্দিন জানান করোনার লগডাউন শুরু হওয়ার পর থেকে কর্মহীন অসহায়দের মাঝে আমি আমার যথাসাধ্য খাদ্যসামগ্রী থানা চত্বর ও বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছি।
মাহে রমজান উপলক্ষে রোজদারদের মাঝে ইফতার বিতরন আমাদের গৌরীপুর থানা পুলিশের একটি ক্ষুদ্র আয়োজন। তবে অসহায়দের সহযোগিতা কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১