আজ সোমবার ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : জুন, ১৬, ২০২৪, ২:২০ অপরাহ্ণ




গৌরীপুরে ঈদুল আজহা’র ঈদ জামাত অনুষ্ঠিত

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বাহাদুরপুর সুরেশ্বর দরবার শরীফে রোববার (১৬জুন/২০২৪) ঈদুল আজহা উদযাপিত হয়েছে। সকাল সাড়ে ৬টায় ঈদের প্রথম নামাজের জামাতে ইমামতি করেন মো. সেকান্দর আলী। সকাল সাড়ে ৯টায় দ্বিতীয় ঈদের জামাতে ইমামতি করেন মাওলানা মো. ইব্রাহিম। মহিলারাও পৃথক জামাতে নামাজ আদায় করেন। সুরেশ্বরের মুরীদান ভক্তগন দূর-দূরান্ত থেকে সকাল থেকেই জামাতে নামাজ আদায়ের জন্য হাজির হন। ময়মনসিংহ, ঈশ্বরগঞ্জ, হালুয়াঘাট, নান্দাইল, ফুলপুর, শম্ভুগঞ্জসহ বিভিন্ন স্থান থেকে আগত দুই শতাধিক ভক্তগণ এ জামাতে অংশ গ্রহণ করেন।
বিশ্ব মুসলিম উম্মার সম্প্রীতি-শান্তি কামনায় মোনাজাত পরিচালনা করেন সুরেশ^র দরবার শরীফের পীর শাহ নুরে আফতাব পারভেজ নুরী আল সুরেশ^রী। তিনি বলেন, বিশ^ মুসলিম উম্মাহ চাঁদ দেয়ার প্রথম দিনে ঈদ উদযাপন করে। আমরাও চাঁদের গণনায় ঈদ করছি। এ বিষয়টি নিষ্পত্তি করার জন্য ওআইসি’র প্রতি আহ্বান জানাচ্ছি। যেন আমাদের মাঝে ভেদাভেদ সৃষ্টি না হয়।
এ দিকে মোনাজাত শেষে কোলাকুলি করে ঈদের আনন্দ ভাগাভাগি করে শিশুরাও। ভক্তগনের জন্য দরবারের পক্ষ থেকে খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১