আজ শনিবার ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
||
  • প্রকাশিত সময় : মার্চ, ২৭, ২০২০, ৯:৫২ অপরাহ্ণ




গৌরীপুরে চায়ের দোকানসহ ১৪ দোকানীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা!

নিজস্ব প্রতিবেদক :

ময়মনসিংহের গৌরীপুরে সরকারি নির্দেশ অমান্য করে চায়ের দোকান ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ছাড়া কিছু দোকানে গনসমাগম হওয়ায় ১৪জন দোকানীকে জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সেঁজুতি ধর ও সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সোহেল রানা।

বিস্তারিত আসছে।

ইউএনও ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সেঁজুতি ধর অদ্য ২৭/০৩/২০২০ মোবাইল কোর্ট পরিচালনা করে নাপ্তের আলগী বাজার, অনন্তগঞ্জ বাজার, রায়গঞ্জ বাজার ০১ জনকে, গাজিপুর ০১ জনকে, রামগোপালপুর, বোকাইনগর, বাসাবাড়ি বাজার ০২ জনকে, চকপাড়া এবং বিভিন্ন মোড়ের চায়ের দোকানে মোট =১০,০০০/- টাকা জরিমানা করা হয়েছে। তাছাড়া সকল চায়ের দোকান বন্ধ করে কেটলি ও চুলা ভেঙে সতর্ক করা হয়েছে। অভিযান চলাকালে ইউপি চেয়ারম্যান, বাজার কমিটির সভাপতি সহ সংশ্লিষ্টদের জনসমাগম বন্ধে প্রযোজনীয় নিদের্শনা দেয়া হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন – উপজেলা নির্বাহী অফিসার, ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট, গৌরীপুর এবং সার্বিক সহায়তায় ছিলেন আইন শৃঙ্খলা বাহিনী ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১