আজ শুক্রবার ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুর গণপাঠাগারের উদ্যোগে রবীন্দ্রস্মরণ গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে
বাহাদুর ডেস্ক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : অক্টোবর, ২০, ২০২৩, ৭:২৬ অপরাহ্ণ




মন্ডপে মহাষষ্ঠীপূজায় দেবীর বোধন ও আমন্ত্রণ

 

ময়মনসিংহের গৌরীপুরে শারদীয় দুর্গোৎসবে শুক্রবার (২০ অক্টোবর/২৩) বর্ণিল আলোকসজ্জায় শ্রীশ্রী দুর্গাবাড়ি মন্দিরসহ উপজেলার ৬৩টি মন্ডপে দুর্গাদেবীর ষষ্ঠ্যাদি পূজা প্রশন্তার দেবীর বোধন, আমন্ত্রণ ও অধিবাস অনুষ্ঠিত হয়।
দুর্গোৎসবের পুকুরে ঝরণা আতশবাজি, মৎস্যকন্যার নৃত্য, বৃষ্টিভেজা শাপলা আর মনোমুগ্ধকর আলোকসজ্জায় এবারও মাস্টারপাড়া পূজামন্ডপ সজ্জিত করা হয়েছে। দুর্গাবাড়ি মন্ডপ এবারও উপজেলায় সর্বো”চ আলোকসজ্জায় রেকর্ড করেছেন। কালিখলা মন্দির কমিটির সাধারণ সম্পাদক অজিত কুমার মোদক জানান, মূলসড়কসহ মন্দির আঙ্গিনায় এবার থাকছে আলোর ঝলকানি। প্রতিবছর মতোও এবারও শারদীয় দুর্গোৎসবে সুসজ্জিত হ”েছ বঙ্গবন্ধু চত্বর জানান দুর্গাবাড়ি মন্দির। গৌরীপুরে এবারও সর্বো”চ প্রতিমা তৈরি করেছেন মৃৎশিল্পী সুকেশ পাল। উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান জানান, উপজেলা পরিষদের উদ্যোগেও প্রত্যেকটি মন্দির ও মন্দির এলাকায় সার্বক্ষনিক মনিটরিং এর ব্যবস্তা নেয়া হয়েছে। ইউএনও ফৌজিয়া নাজনীন ও পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিত্বে দুর্গোৎসব উদযাপন নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা পুজা উদযাপন কমিটি সভাপতি বীর মুক্তিযোদ্ধা রতন সরকার জানান, সর্বো”চ মন্ডপ রয়েছে গৌরীপুর পৌরসভায় ১৬টি, দ্বিতীয় অব¯’ানে ডৌহাখলা ইউনিয়নে হ”েছ ১৩টি। এছাড়াও মইলাকান্দা ইউনিয়নে ৭টি, পূজামন্ডপ রয়েছে অচিন্তপুর ৬টি, রামগোপালপুর, বোকাইনগর ও গৌরীপুর সদর ইউনিয়নে ৪টি করে মন্ডপ, মাওহায় ৩টি, সিধলা ও সহনাটী ইউনিয়নে ২টি করে ও ভাংনামারী ইউনিয়নে ১টি পূজামন্ডপ রয়েছে।###




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১