আজ মঙ্গলবার ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ, দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : অক্টোবর, ১৬, ২০২৩, ৯:১৩ অপরাহ্ণ




কেন নায়িকাদের সংসার টেকে না, জানালেন ফারিয়া

অভিনেত্রী ফারিয়া শাহরিন। নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। চলচ্চিত্রেও অভিনয় করেছেন। দুই বছর আগে ঢাকার একটি কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানে কর্মরত মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান হয় এই অভিনেত্রীর। চলতি বছরের জুলাইয়ে ফারিয়া তার বিয়ের খবর জানান।

বিভিন্ন সময় বিভিন্ন ইস্যুতে ফেসবুকে নিজের মতামত লেখেন ফারিয়া। এবার তিনি বললেন, নায়িকাদের সংসার কেন টেকে না, সে বিষয়ে।

রোববার নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে নায়িকা লেখেন, আজকে সারা দিন ভাবলাম, নায়িকাদের কেন সংসার টেকে না। আমি আমার মতামত দিচ্ছি, কারও দুঃখ লাগলে মাফ করে দেবেন।

তিনি বলেন, নায়িকারা হলেন স্বপ্নের মানুষ। স্বপ্নে তার সঙ্গে হাত ধরে ঘোরা যায়, সংসার করা যায়, আকাশ ছোঁয়া যায়। লুতুপুতু প্রেম করা যায়, রোমান্স করা যায়। আরও অনেক কিছুই করা যায়। কিন্তু ওই নায়িকা যখন দেখবেন, বাসায় রান্না করতেছে, মেকআপ ছাড়া বুয়ার মতো মাথায় তেল দিয়ে ঘর ঝাড়ু দিচ্ছে—ওই নায়িকা তখন আর স্বপ্নের নায়িকা থাকে না। বাস্তবের জরিনা হয়ে যায়। মেকআপসহ টিভিতে, টিকটকে, সোশ্যাল মিডিয়াতে দেখা কোনো নায়িকা এত লুতুপুতু সুন্দরী না। খুব কম নায়িকাই আছে যে ন্যাচারালি সুন্দর। আর সুন্দর হলেই–বা কি…।

ফারিয়া আরও লিখেছেন, নায়িকারা মোবাইল আর টিভি জগতে থাকলেই সুন্দর। বাস্তবে শাকচুন্নি হওয়া থেকে স্বপ্নের অপ্সরী হয়েই বেঁচে থাকলে বরং ভালো।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০