আজ শনিবার ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুর গণপাঠাগারের উদ্যোগে রবীন্দ্রস্মরণ গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : এপ্রিল, ১৭, ২০২৩, ৪:৪৮ অপরাহ্ণ




অজ্ঞাতলাশের পরিচয় সনাক্ত : ফুলপুরে নিখোঁজের ১১দিন পর লাশ মিললো গৌরীপুরের ব্রহ্মপুত্র নদে!

ময়মনসিংহের ফুলপুর উপজেলার চরবাহাদুরপুর গ্রাম থেকে ১১দিন আগে নিখোঁজ হন মানসিক ভারসাম্যহীন শরাফ উদ্দিন (৫৫)। নিখোঁজের পর শনিবার (১৫ এপ্রিল/২০২৩) তার লাশ ভাসছিলো গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের ব্রহ্মপুত্র নদের খোদাবক্সপুর কাশিচরণ এলাকায়।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান। তিনি জানান, নৌকা দিয়ে বালি নিয়ে যাওয়ার সময় মাঝিরা লাশ দেখতে পেয়ে এলাকাবাসীকে জানায়। এলাকাবাসী পুলিশকে খবর দেয়ার পর লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থল পরিদর্শন করেন ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার মো. শামীম হোসেন। তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়মনসিংহ তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান জানান, ময়না তদন্ত শেষে রোববার (১৬ এপ্রিল/২০২৩) পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে। পরিবার নিশ্চিত করেছে, সে মানসিক ভারসাম্যহীন ছিলো। আগেও একাধিকবার বাড়ি থেকে কাউকে কিছু না বলে বেড়িয়ে আসে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১