আজ শুক্রবার ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী জহিরুল হুদা লিটনের ব্যাপক গণসংযোগ গৌরীপুর পৌর আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাসেম আর নেই! মেহেদির রং মুছতে না মুছতেই লা*শ হলো নববধূ সাদিয়া গৌরীপুরে এসডিএফের উদ্যোগে স্টেক হোল্ডারদের কর্মশালা আইডিইবি ময়মনসিংহ শাখার সংবাদ সম্মেলন তারাকান্দায় ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষনা সভাপতি -শিমেল,সাধারণ সম্পাদক- সাজ্জাদ তারাকান্দায় থানার ওসি’র বিরুদ্ধে অবৈধ তদবিরবাজরা লেগে গড়েছে গৌরীপুরে মাদরাসায় মাত্র ১জন পাশ! সেরা স্কুলে ৭০জন ফেল! গৌরীপুরের প্রভা ও তাসিন জাতীয় শিক্ষা সপ্তাহে জাতীয় পর্যায়ে লড়ছে গৌরীপুরে সাংবাদিক সুরেশ কৈরীর ২৪তম মৃত্যুবার্ষিকী পালিত
||
  • প্রকাশিত সময় : মার্চ, ১৭, ২০২০, ২:০৫ অপরাহ্ণ




ময়মনসিংহে বঙ্গবন্ধু’ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলী অর্পন করছেন- প্রেসক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক মো: মিজানুর রহমান

বাহাদুর ডেস্ক :

জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে সার্কিট হাউজ প্রাঙ্গনে নবনির্মিত ‘ময়মনসিংহে বঙ্গবন্ধু’ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলী অর্পন করছেন- প্রেসক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক মো: মিজানুর রহমান, সহ-সভাপতি এজেডএম ইমাম উদ্দিন মুক্তা ও সাধারন সম্পাদক অমিত রায় এর নেতৃত্বে ময়মনসিংহ প্রেসক্লাব, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন ও সাধারন সম্পাদক মীর গোলাম মোস্তফা, ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি অমিত রায়, সহ-সভাপতি শরীফুজ্জামান টিটু ও সাধারন সম্পাদক আবু সালেহ মো৷ মুসা, নিউজ চ্যানেল জার্নালিস্ট এসোসিয়েশনের ময়মনসিংহ ডিভিশনের সভাপতি হারুনুর রশীদ ও সাধারণ সম্পাদক হোসাইন শাহীদ।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১