আজ শুক্রবার ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
||
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ২১, ২০২০, ২:৩৯ অপরাহ্ণ




চেতনা সাহিত্য ও ক্রীড়া সংগঠন এর উদ্যোগে শহীদ বেদিতে পুষ্পমাল্য অর্পণ

তাসাদদুল করিম :

ময়মনসিংহের গৌরীপুরে  আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে রাত ১২টা ১ মিনিটে শহীদ বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে চেতনা সাহিত্য ও ক্রীড়া সংগঠন।

এরপর  সামাজিক সাংস্কৃতিক  এবং রাজনৈতিকক সংগঠন গুলো শহীদ বেদিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

পুষ্পমাল্য অর্পণ শেষে ভাষা শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন সভাপতি আলহাজ্ব অবঃ আব্দুল মোনায়েম, সাধারণ সম্পাদক মোঃ আসাদুল্লাহ আল রাহাদ, সাংগঠনিক সম্পাদক হাদিউল ইসলাম রতন ও কোষাধ্যক্ষ মিজানুর রহমান সহ সভাপতি জুয়েল এবং সকল সদস্যবৃন্দ।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১