আজ মঙ্গলবার ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২
||
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ৯, ২০২০, ৬:২৯ অপরাহ্ণ




বিশ্বকাপ জয়ের পথে বাংলাদেশ!

অনলাইন ডেস্ক :

অভিষেক-শরিফুল ইসলামের নৈপুন্যে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ফাইনালে চালকের আসনে বাংলাদেশ। শুরু থেকেই ধুকতে থাকা ভারতের বিপক্ষে একের পর এক আঘাত হানতে থাকে বাংলাদেশের যুবারা। ৪৭.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে বাংলাদেশকে জয়ের জন্য ১৭৮ রানের টার্গেট দিলো ভারত।

টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই ধুকতে থাকে ভারতের যুবারা। ধুকতে ধুকতেই ৬.৪ ওভারে দলীয় মাত্র ৯ রানের মাথায় ব্যক্তিগত ২ রান করা সাক্সেনাকে সাজঘরে ফেরান অভিষেক। এরপর তিলক বার্মাকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে থাকেন অধিনায়ক জয়সোওয়াল। তানজিম হাসান সাকিবের শিকার হয়ে তিলক আউট হলে প্রিয়ম গার্ককে ফেরান রকিবুল হাসান।

ভারতের ইনিংসের ৩৯.৫ ওভারের সময় দলকে টেনে নিয়ে যাওয়া ভারতের অধিনায়ক জয়োসওয়ালকে ক্যাচে পরিণত করে মাঠ ছাড়তে বাধ্য করেন শরিফুল ইসলাম। জয়শোওয়ালের আউটের পরই মূলত বাংলাদেশ শিবিরে বয়ে আনন্দের বন্যা। এরপরের বলেই সিদ্ধেশ ভিরকে এলবিডব্লিউর ফাঁদে ফেলে সাজঘরে ফেরান কম রান খরচে বোলার শরিফুল ইসলাম।

শরিফুল ইসলামের জোড়া আঘাতের পর দ্রুব জোরেল রানআউটের ফাঁদে পড়ে সাজঘরে ফিরলে খেলার নিয়ন্ত্রন চলে আসে বাংলাদেশের হাতে। এর পরপরই শরিফুলের বলে রান আউটের শিকার হয়ে মাঠ ছাড়েন রবি বিসনো। ৯ম ওভারে অভিষেকের বোলে বোল্ড হয়ে মাঠ ছাড়তে হয় এককোলেকার। এরপর আর কাউকে দাঁড়াতে দেয়নি বাংলাদেশের বোলাররা। ফলে নির্ধারিত ৫০ ওভারের আগেই মাত্র ১৭৭ রানে অলআউট হয় ভারতের যুবারা। বল হাতে অভিষেক দাস নেন তিনটি, শরিফুল ইসলাম ও তানজিম সাকিক নেন দুটি করে উইকেট এবং রকিবুল হাসান পান একটি উইকেট।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১