আজ রবিবার ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
তারাকান্দা সাব-রেজিস্ট্রি অফিসের আয়োজনে দিনব্যাপী অভ্যন্তরীণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত গৌরীপুরে কৃষকের এসআরআই শস্য কর্তন উৎসবে উৎফুল্ল কৃষাণ-কৃষাণীরা! একুশে পদকপ্রাপ্ত সাহিত্যিক আসকার ইবনে শাইখের আজ ১৫তম মৃত্যুবার্ষিকী তারাকান্দায় একমাত্র রেলস্টেশন বন্ধ ‌, যাত্রী দুর্ভোগ, ক্ষতি হচ্ছে রেলওয়ে সম্পদ তারাকান্দায়এলজিইডি’র একাধিক উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে পাল্টে যাচ্ছে দৃশ্যপট মোফাজ্জলকে বিজয়ী করতে এলাকাবাসীর অঙ্গিকার রোগীর সেবায় থাকে খোদার সন্তুষ্টি গৌরীপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী জহিরুল হুদা লিটনের ব্যাপক গণসংযোগ গৌরীপুর পৌর আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাসেম আর নেই! মেহেদির রং মুছতে না মুছতেই লা*শ হলো নববধূ সাদিয়া
||
  • প্রকাশিত সময় : মে, ৯, ২০২১, ৯:২৫ অপরাহ্ণ




আমার মা : স্বস্তিকা বিশ্বাস

ছোটবেলা থেকে আমাকে বড় করেছ বলেই হয়ত আমার পছন্দ অপছন্দ সবই জানো। আমার মন খারাপ হলে সবার আগে তুমিই বোঝো। যদিও পড়তে বস, পড়তে বস বলে ঘ্যানঘ্যানটা তুমিই বেশি করো। বকাঝকাটাও তুমিই বেশি দাও। তবে বাবা শাসন করতে আসলে তুমি আমার পক্ষে এসে দাঁড়াও।

স্কুল থেকে আসার সময় স্কুলে কি কি হয় সবই তোমাকে বলি। আমার দুষ্টুমি করার কথা শুনে যেই আমাকে বকাবকি করো, আমি আর কিচ্ছু বলবো না বলে রাগে গজগজ করতে করতে চলে যাই। তারপর কী যে হয়, নিজেও জানি না। আবার সেই তোমাকেই সব বলি। রাগের মাথায় তোমাকে ভালোবাসি না যতই বলি, আসলে কিন্তু মা তোমায় অনেক ভালোবাসি।

স্বস্তিকা বিশ্বাস
৯ম শ্রেনী
ওয়াই ডাব্লিও সি এ জুনিয়র গার্লস হাই স্কুল,
মোহাম্মদপুর, ঢাকা




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১