আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জুন, ২৪, ২০২০, ১২:৫৩ অপরাহ্ণ




৫৪কোটি ৮৪লাখ ৪৭হাজার ৫৪৫টাকার বাজেট ঘোষণা করলেন গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম

শামীম খান: ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বুধবার (২৪জুন/২০২০) ২০২০-২০২১ অর্থ বছরের ৫৪কোটি ৮৪লাখ ৪৭হাজার ৫৪৫টাকার বাজেট ঘোষণা করেন। ব্যয় ধরা হয়েছে ৫৪ কোটি ৪৭লাখ ৯৮হাজার ৫শ টাকা।
বাজেটোত্তর সংবাদ সম্মেলনে তিনি জানান, মাস্টারপ্ল্যান অনুযায়ী গৌরীপুর পৌরসভাকে আধুনিক পৌর নগরী হিসাবে গড়ে তোলেতে সৌন্দর্যবর্ধন, জলবাদ্ধতা নিরসন, প্রধান ও শাখা সড়কগুলো সংস্কার-মেরামত, বৈদ্যুতিক লাইন সম্প্রসারণ, ড্রেন ও কালভার্ট নির্মাণের মতো জনগুরুত্বপূর্ণ বিষয়গুলোকে বাজেটে অগ্রাধিকার দেয়া হয়েছে। এছাড়াও পৌর শহরকে সুন্দর ও পরিস্কার-পরিচ্ছন্ন রাখার জন্য নিরলস প্রচেষ্টা চলছে।
বাজেট ঘোষণায় বক্তব্য রাখেন গৌরীপুর পৌরসভার প্যানেল মেয়র দেওয়ান মাসুদুর রহমান খান সুজন, সংরক্ষিত আসনের কাউন্সিলর দিলুয়ারা আক্তার, মোছাঃ শিউলী চৌধুরী, জেসমিন আক্তার, পৌর কাউন্সিলর আব্দুর কাদির, সাইফুল ইসলাম রিপন, মো. নুরুল ইসলাম, মোঃ আতাউর রহমান আতা, মোঃ এমরান মুনশী, মোঃ সাইফুল ইসলাম রিপন, এস.এম আলী আহাম্মদ প্রমুখ।
পৌরসভার সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে বাজেটের আয়-ব্যয় বিবরণী তুলে ধরেন পৌরসভার ভারপ্রাপ্ত সচিব মদন মোহন দাস। ৫৪কোটি ৮৪লাখ ৪৭হাজার ৫৪৫ টাকার অর্থবাজেটে উদ্বৃত্ত রাখা হয়েছে ৩৬লাখ ৪৯ হাজাার ৪৫টাকা।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০