আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : আগস্ট, ১৫, ২০২০, ৩:৪০ অপরাহ্ণ




সোহাগী ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে জাতীয় শোকদিবস পালন

 

মোখলেছুর রহমান,(গৌরীপুর)ময়মনসিংহঃ
সোহাগী ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে শনিবার (১৫আগস্ট/২০২০) স্বাধীনতার মহান স্থপতি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা, কবিতা আবৃত্তি ও বঙ্গবন্ধু সম্পর্কিত সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
সহকারী শিক্ষক রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ বিশ্বজিত কুমার বণিক।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক আমিনুল হক, সিনিয়র শিক্ষক উসমান গণি, আশিষ রায় চৌধুরী, নাদিরা সুলতানা, ইতিহাস প্রভাষক রফিকুল,সহকারী শিক্ষক জামালউদ্দীন ফকির, সৈয়দ আজিজুল হক বাবুল,বিল্লাল হোসেন প্রমুখ। এসময় প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলো।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু সম্পর্কিত ও দেশাত্ববোধক গান নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে ′যদি রাত পোহালে শোনা যেতো বঙ্গবন্ধু মরে নাই’ গানটি গেয়ে শোনায় দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী তানজিনা আক্তার জ্যোতি।
পরিশেষে বঙ্গবন্ধুর শোকসন্তপ্ত পরিবার ও বাংলাদেশের সার্বিক উন্নয়নকল্পে এক বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সহকারী শিক্ষক আমিনুল ইসলাম।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০