আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধান প্রতিবেদক || ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : মার্চ, ২, ২০২৩, ৪:০১ অপরাহ্ণ




ময়মনসিংহে বাবা-ছেলে হত্যায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

ময়মনসিংহে বাবা-ছেলেকে হত্যায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. সেলিমকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার রাতে নগরীর জামতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব-১৪। আদালতের মাধ্যমে আজ বৃহস্পতিবার তাকে কারাগারে পাঠানো হয়।

র‍্যাব জানায়, সেলিম নগরীর তিন কোণা পুকুরপাড় এলাকার বাসিন্দা। ওই এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে।

ময়মনসিংহ সদরের চর জেলখানা এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ২০০৩ সালে প্রতিবেশী হুরমত আলী ও তার ছেলে শফিকুল ইসলামকে কুপিয়ে হত্যা করে সেলিমসহ অন্য আসামিরা। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে ১৩ জনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ঘটনার পর পুলিশ আসামি সেলিমকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে। সেলিম কয়েকমাস কারাভোগের পর জামিনে মুক্তি পেয়ে আত্মগোপনে চলে যায়। এরপর প্রায় ১৯ বছর দেশের বিভিন্ন জায়গায় পরিচয় গোপন করে ছদ্মবেশে পালিয়ে ছিল।

মামলার সাক্ষ্য-প্রমাণ শেষে ২০১৭ সালের জুনে সেলিম, পলাতক আসামি আকবর আলী ও রফিককে যাবজ্জীবন কারাদণ্ডের রায় দেন আদালত। বাকি আসামিদের  বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন।

র‍্যাব-১৪ ময়মনসিংহ কার্যালয়ের কোম্পানী কমান্ডার মেজর আখের মুহম্মদ জয় জানান, বাবা-ছেলে হত্যায় পলাতক সেলিমকে গ্রেপ্তার করে পুলিশের মাধ্যমে আদালতে তোলার পর আদালত তাকে কারাগারে পাঠান।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০