আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জুলাই, ২, ২০২০, ৩:০১ পূর্বাহ্ণ




নেত্রকোনায় বিজিবি”র ২০০ পিস ইয়াবা ও ১৩৬ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার আটক -২

তিলক রায় টুলু :
বর্ডার গার্ড বাংলাদেশ (িবজিপি) ৩১ ব্যাটালিয়ান নেত্রকোনায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবা ও ১৩৬ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার ও দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বিজিবি ৩১ ব্যাটালিয়ানের উপ-অধিনায়ক নূরুদ্দিন মাসুদ জানান বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি নেত্রকোনা ব্যাটিলিয়ান বিজয়পুর বিওপি”র হাবিলদার ওবায়দুর রহমানের নেতৃত্বে একটি টহল দল রবিবার রাত ১০টার দিকে নেত্রকোনা জেলার দূর্গাপুর উপজেলার ভারতীয় সীমান্তবর্তী পিলার ১১৪৮/১২ এস হতে বাংলাদেশের এক কিলোমিটার অভ্যন্তরে আড়াপাড়া নামক স্থানে অভিযান চালিয়ে ভারতীয় সীমান্ত এলাকা থেকে আগত উত্তম হাজং (৫০) নামে এক ব্যাক্তিকে আটক করে।
আটক উত্তম হাজং দূর্গাপুর উপজেলার আড়াপাড়া গ্রামের মৃত রাছেন হাজং এর ছেলে। পরে তার স্বীকারোক্তিমূলক জবানবন্ধী অনুয়ায়ী তার বাড়ীতে তল্লাশি চালিয়ে ২০০ পিস ইয়াবা ও ৩৬ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।
একই দিন রাত সাড়ে ১১টার দিকে বিজয়পুর শূণ্য লাইনে পাঁকা রাস্তার উপর এক যুবককে ঘুরাঘুরি করতে দেখে সন্দেহ হলে বিজিবি জোয়ানরা তাকে চ্যালেঞ্জ করে। এ সময় সে দৌঁড়ে পালানোর চেষ্টা কারলে বিজিবি’র জোয়ানরা তাকে আটক করে। পরে তার কাছ থেকে ১০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। পৃথক পৃথক স্থান থেকে উদ্ধারকৃত ২০০ পিস ইয়াবা ও ১৩৬ বোতল ভারতীয় ফেনসিডিলের আনুমানিক মূল্য ১ লাখ ১৪ হাজার ৪০০ টাকা।পরে আটককৃত মাদকদ্রব্যসহ দুর্গাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০