আজ শনিবার ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২২, ২০২৪, ৫:১২ অপরাহ্ণ




কোতোয়ালির পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার জেলায় শ্রেষ্ট পুলিশ পরিদর্শক

ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আনোয়ার হোসেন জেলায় শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক তদন্ত হয়েছেন। সোমবার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা তাকে (মোঃ আনোয়ার হোসেনকে) শ্রেষ্ট পুলিশ পরিদর্শক তদন্ত হিসেবে সম্মাননা ও ক্রেষ্ট প্রদান করেন।
কোতোয়ালি মডেল থানা সুত্রে জানা গেছে, পুলিশ পরিদর্শক তদন্ত হিসেবে মোঃ আনোয়ার হোসেন যোগদান করার পর থেকে অক্লান্ত পরিশ্রম ও মেধা প্রয়োগ করে কোতোয়ালি মডেল থানায় মামলা জট কমিয়ে আনেন। এই সময়ে তিনি সকল অফিসারগণের সাথে পরামর্শ করে দীর্ঘদিন ধরে নানা অযুহাতে আটকে থাকা মামলা সমুহ পর্যায়ক্রমে দ্রুত চার্জসীট প্রদান করতে প্রয়োজনীয় পদক্ষেপ নেন। ফলে কোতোয়ালি থানায় মামলার জট কমাসহ চলমান মামলা সমুহ দ্রুত বিচার হতে চলছে। আনোয়ার হোসেন একজন নিরলস, মানবিক পুলিশ অফিসার বলে কোতোয়ালি থানা এলাকায় প্রচার রয়েছে। নিজ কর্মদক্ষতায় তিনি নিজেকে মানুষের সেবায় নিয়োজিত রেখেছেন। এ দায়িত্বশীল পুলিশ কর্মকর্তা থানায় সেবা নিতে আসা লোকজনকে প্রয়োজনে রাতভর বসে তার সমস্যা নিরসনে কাজ করেন। অপরদিকে প্রতিটি এলাকায় পুলিশ কর্মকর্তাদের নিয়মিত ডিউটি তদারকি, উত্তম ও ভাল কাজের জন্য প্রয়োজনীয় পরামর্শ ও দিকনির্দেশনা দিয়ে আসছেন। ফলে কোতোয়ালি থানা এলাকায় দীর্ঘদিনের আটকে থাকা মামলাজট কমা থেকে কর্মস্পৃহা বেড়ে চলছে কর্মকর্তাগনের মাঝে। পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার হোসেনের সাথে কথা তিনি পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূইয়াকে অভিনন্দন জানিয়ে বলেন, এ সব কৃতিত্ব আমার নয়। সব কৃতিত্ব  কোতোয়ালি মডেল থানার মাইন উদ্দিনসহ থানায় কর্মরত সকল পুলিশ অফিসার ও ফোর্সদের। তারা যদি আমার কাজে সহযোগিতা এবং সকল নির্দেশসহ অনুরোধ রক্ষা না করত তাহলে আমার একার পক্ষে এ সফলতা অর্জন করা সম্ভব হতো না। এই সফলতায় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১