আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২৫, ২০২১, ১:৫৯ অপরাহ্ণ




ধর্মীয় অনুভূতিতে আঘাত পূর্বধলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে অভিযোগ

তিলক রায় টুলু পূর্বধলা থেকেঃ
ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উসকানিমূলক বক্তব্য দিয়ে ধর্মীয় অনুভ’তিতে আঘাতসহ মানহানির অভিযোগে এনে নেত্রকোণার পূর্বধলা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
শনিবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় মাহমুদুল হাছান রতন নামের এক স্থানীয় সাংবাদিক ও স্বেচ্ছাসেবক লীগ নেতা এ অভিযোগটি দায়ের করেন।
অভিযোগকারি তার দায়ের করা অভিযোগে উল্লেখ করেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর গত ১৪ এপ্রিল তার ফেসবুক পেজ থেকে এক ঘন্টার লাইভে আ”লীগকে জড়িয়ে উসকানিমূলক বিভ্রান্তিকর ও মানহানিকর বক্তব্য দিয়েছেন।
ভিপি নূর ওই বক্তব্য দিয়ে ধর্মপ্রাণ মুসুলমানদের ধর্মীয় অনুভ’তিতে আঘাতের পাশাপাশি আইনশৃংখলার অবনতি ও বিক্ষোভ সৃষ্টির অপচেষ্টা করে যাচ্ছেন। তাই তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানান অভিযোগকারী।
এ ব্যাপারে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) শিবিরুল ইসলাম জানান আজ শনিবার সন্ধ্যায় এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তবে একই অভিযোগে ময়মনসিংহ কোতোয়ালি থানায় অপর একটি মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে উর্ধ্বতন কতৃপক্ষের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০