আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : মে, ১৫, ২০২০, ৮:৩৫ অপরাহ্ণ




গৌরীপুরে ভ্রাম্যমাণ আদালতে ৯ব্যবসায়ীকে ১৯হাজার টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার ॥
ময়মনসিংহের গৌরীপুরে শুক্রবার (১৫ মে) ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা। এ সময় আদালত গৌরীপুর পৌর শহরের মধ্যবাজার ও শ্যামগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করে। অভিযানে দোকানে মূল্য তালিকা না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এবং সামাজিক দূরত্ব বজায় না রাখায় সংক্রামক রোগ নির্মূল, প্রতিরোধ আইন ২০১৮ এ ৯টি মামলায় ৯জন ব্যবসায়ীকে ১৯হাজার টাকা জরিমানা করে তাৎক্ষণিকভাবে আদায় করে। ব্যবসায়ীরা হলেন গৌরীপুর পৌর শহরের দিলিপ ২হাজার টাকা, শ্যামগঞ্জ বাজারের হান্নান ১ হাজার ৫শটাকা, সেলিম ৩শ টাকা, শহিদ ৫শ টাকা, মিজান ২শ টাকা, মোস্তফা ৫টাকা, স্বপন ৫ হাজার টাকা, লিটন ১হাজার টাকা, কাবুল ৮ হাজার টাকা। এসময় আদালতকে সহযোগিতা করেন উপজেলা ভূমি অফিসের অফিস স্টাফ আব্দুল্লাহ হিল মাহদি, মোঃ সাইদুল ইসলাম, মোঃ রবিন এবং গৌরীপুর থানা পুলিশ।
আদালত পরিচালনাকালে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা বলেন. সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন। সামাজিক দুরত্ব বজায় রাখুন, নিজে নিরাপদ থাকুন, অন্যকে নিরাপদ রাখুন। প্রতিটি দোকানে মূল্য তালিকা টাঙানোর জন্য সকল মুদি ও কাঁচামালের দোকানীদের নির্দেশ প্রদান করা হয়।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০