আজ শনিবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৪, ২০২০, ১০:৫৩ অপরাহ্ণ




গৌরীপুরে ছোট ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ

গৌরীপুর প্রতিনিধি :
ময়মনসিংহের গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ছোট ভাই আবুল কাসেম (৫০) কে কুপিয়ে গুরুত্বর আহত করে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর শুক্রবার (৩ জানুয়ারি/২০) রাতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি উপজেলার সিধলা ইউনিয়নের পূর্বমনাটি গ্রামের মৃত হোসেন আলীর পুত্র।
নিহত আবুল কাসেমের স্ত্রী মমতা বেগম জানান, তার ভাসুর চানফর আলীর সঙ্গে বলবিলা বিল নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। তার স্বামী আবুল কাসেম ওই বিলে মাছ শিকার করে জীবিকা নির্বাহ করতো। শুক্রবার এশার নামাজের পর পরিকল্পিতভাবে চানফর আলী ও তার ছেলে-মেয়ে, স্বজনরা একসঙ্গে হামলা চালায়। পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে। কুপিয়ে শরীর ক্ষতিবিক্ষত করে ফেলেছে। আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পরেই তার স্বামী আবুল কাসেম মারা যায়। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, ভাইয়ে ভাইয়ে পারিবারিক বিরোধের জের ধরে পিটিয়ে আবুল কাসেমকে হত্যা করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। আসামীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। নিহত আবুল কাসেমের বিরুদ্ধে গৌরীপুর থানায় আরো ২টি মামলা ছিলো।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০