আজ শুক্রবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ২, ২০২০, ৫:১৫ অপরাহ্ণ




গৌরীপুরে এ্যাডরা বাংলাদেশের উদ্যোগে ৮শ পরিবার পেলো আমের চারা আর কভিড-১৯ সুরক্ষা সামগ্রী

প্রধান প্রতিবেদক :
এ্যাডরা বাংলাদেশ এর কমিউনিটি এম্পাওয়ারমেন্ট প্রজেক্টের অধিনে ময়মনসিংহের গৌরীপুরে বুধবার (০২ সেপ্টেম্বর/২০২০) কভিড-১৯ সুরক্ষার জন্য ৮শ পরিবারকে সাবান, মাস্ক, লিফলেট ও ২টি তরে আ¤্রপলি গাছের চারা বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলার বোকাইনগর ও রামগোপালপুর ইউনিয়নের ভবানীপুর, দামগাঁও, মইলাকান্দা ও গৌরীপুর সদর ইউনিয়নের ইছুলিয়া, ডৌহাখলা ইউনিয়নের নন্দীগ্রাম, মরিচালী, সিংজানী, চুড়ালী, সহনাটী ইউনিয়নের পাছার, সুনামপুর, অচিন্তপুর ইউনিয়নের খালিজুড়িতে চারা ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়ল প্রজেক্ট ম্যানেজার বাবুল সি গোমেজ, সুপারভাইজার ইসমাইল হোসেন, কমিউনিটি ডেভেলাপমেন্ট অর্গানাইজার দুলাল মিনজী, সুমাইয়া আক্তার সুমী, তন্ময় রায়, সুব্রত সরকার, নাদিমুল হাসান, তানজিনা তাবাসসুম, হাওয়া আক্তার, শিখা দেবনাথ, হাফিজা খাতুন, কমিউনিটি ওয়ার্কার লাজিতা চাম্মু গং, কানিজ ফাতেমা, সোমা দে, দিপালী দাস, লিমা আক্তার, প্রশিক্ষক নাসরিন আক্তার, রোকসানা আক্তার প্রমুখ।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০