আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মো. সেলিম || নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরগঞ্জ৷
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ১২, ২০২৩, ৬:৫২ অপরাহ্ণ




ইউপি সদস্যকে পিটিয়ে আহত করায় বিচারের দাবিতে চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন সড়ক অবরোধ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক মহিলা ইউপি সদস্যকে চুলের মুটি ধরে জুতা পেটা করে শ্লীলতাহানি করার পব এবার একই পরিষদের সদস্যকে পিটিয়ে আহত করার অভিযোগে বিচারের দাবিতে চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন সড়ক অবরোধ করেছে স্থানীয়রা। রবিবার ১২ ফেব্রুয়ারি উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন শেষে ঘন্টাব্যাপি সড়ক অবরোধ করে। এতে জনদূর্ভোগ সৃষ্টি হলে ওসি মোস্তাছিনুর রহমানের হস্তক্ষেপে অবরোধ প্রত্যাহার করা হয়।

জানা যায়, উপজেলার উচাখিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান সেলিম ওই ইউনিয়নের সংরক্ষিত ৩নং ওয়ার্ড সদস্য রোকসানা খাতুন কে গত বৃহস্পতিবার রাতে ইউপি কার্যালয়ে অকথ্য ভাষায় গালাগাল করে চুলের মুটি ধরে জুতা পেটা ও শ্লীলতাহানি করার অভিযোগ উঠে। রাতেই মহিলা ইউপি সদস্য বাদী হয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন। পুলিশ ঘটনার তিন দিন পর চেয়ারম্যানসহ অজ্ঞাত আরও ১০/১৫ জনকে আসামী করে থানায় মামলা করা হয়। একসপ্তাহের মধ্যে একই পরিষদের পুরুষ সদস্য আবুল বাশারকে চেয়ারম্যানের লোকজন দিয়ে পিটিয়ে আহত করায় ওউ চেয়ারম্যানের বিরুদ্ধ আরো একটি মামলা হয়।

চেয়ারম্যানের এসকল কমর্কাণ্ডের প্রতিবাদে উপজেলা ইউপি সদস্য পরিষদ উচাখিলা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান সেলিমের প্রত্যহার ও বিচারের দাবিতে রবিবার মানববন্ধন ও সড়ক অবরোধ করে। এতে বক্তব্য রাখেন সরিষা ইউপি সদস্য আবু সাঈদ ফরিদ, ঈশ্বরগঞ্জ ইউপি সদস্য মাসুদ তালুকদার, মগটুলা ইউপি সদস্য কলিম উদ্দিন ভুঞা, তোফাজ্জল হোসেন, বড়হিত ইউপির মহিলা সদস্য ববিতা বেগম, উচাখিলা ইউপি সদস্য রফিকুল ইসলাম, প্রমুখ। পরে উপজেলা নির্বাহী অফিসার হাফিজা জেসমিনের কাছে লিখিত অভিযোগ প্রদান করা হয়।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০