আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জুলাই, ৫, ২০২০, ১০:৫৪ অপরাহ্ণ




শ্যামগঞ্জ থেকে ছিনতাই হওয়া ট্রাক ১২ ঘন্টার মধ্যে পূর্বধলা থেকে উদ্ধার

তিলক রায় টুলু

শ্যামগঞ্জ জালশুকা কুমুদগঞ্জ থেকে শনিবার ৪ জুলাই রাতে একটি খালি ট্রাক ছিনতাই হওয়ার ১২ ঘন্টার মধ্যে শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ পূর্বধলা এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় তা উদ্ধার করেছে।
রবিবার (৫ জুলাই) বিকাল সারে তিনটায় পূর্বধলার উপজেলার রাজার বাজার ব্রীজের সামনে থেকে তা উদ্ধার করে।
ট্রাক ড্রাইভার বাবু মিয়া জানান রাত ১১ টার পরে ট্রাকটি (যার নং-ঢাকা মেট্রো ট-১৬-০৯৯৪) জালশুকা কুমুদগঞ্জ গোবিন্দ মন্দিরের সামনে রেখে রাতে সে তার বাসায় ঘুমাতে যায় সকালে ঘুম থেকে উঠে দেখে ট্রাকটি নেই। পরে ট্রাকের মালিক নাজমিন খানম কে ঘটনাটি জানায় (নাজমিন খানম ময়মনসিংহ সদর থানার কিছমত গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী) এবং সকালেই পুলিশ কেও ঘটনাটি জানায় পরে মালিক পক্ষের পরামর্শে ট্রাকের ড্রাইভার বাবু মিয়া এ ব্যাপারে জিডি করতে গেলে পুলিশ ট্রাক ড্রাইভারকে আটক করে। আটক ট্রাক ড্রাইভারের বাড়ী ঈশ্বরগঞ্জ উপজেলার দত্তগ্রামের আব্দুল মোতালিবের ছেলে। এদিকে দুপুর পরে পুলিশ খবর পায় পূর্বধলা উপজেলার রাজার বাজার ব্রীজের সামনে সকাল থেকে একটি ট্রাক পরিত্যাক্ত অবস্থায় পড়ে রয়েছে। খবর পেয়ে পুলিশ তা উদ্ধার করে পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে আসে । এদিকে পুলিশ কে সন্ধান দেয়া অপর ট্রাক ড্রাইভার ও ট্রাক চালক বাবুর মিয়ার বরগিরি ট্রাক চালক রহম আলী কেও আটক করে পুলিশ । আটক রহম আলী গৌরীপুর উপজেলার বেলতলি গ্রামের আঃ গনি মিয়ার ছেলে ।
শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক এনামূল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ট্রাকটি গতকাল রাতে ছিনতাই হওয়ার ১২ ঘন্টার মধ্যে আমরা পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করতে সঙ্খম হয়েছি। আটককৃতের ব্যাপারে তথ্য যাচাই বাচাই করা হচ্ছে। এ ব্যাপারে মালিক পক্ষ এখন পর্যন্ত কোন মামলা দায়ের করেনি।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০