আজ শনিবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ১১, ২০২১, ৪:৩৪ অপরাহ্ণ




ময়মনসিংহ সিটিতে জয়নুল পার্কে গার্ডেন বাতির উদ্বোধন করলেন মেয়র টিটু

এম এ আজিজ, স্টাফ, রিপোর্টার, ময়মনসিংহ : 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন সড়কে সড়ক বাতি স্থাপন প্রকল্পের আওতায় নগরীর পার্কের অভ্যন্তরে হিমু আড্ডা থেকে জয়নুল সংগ্রহশালা পর্যন্ত গার্ডেন বাতি স্থাপন কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার মেয়র ইকরামুল হক টিটু আনুষ্ঠানিকভাবে এই সড়কবাতি উদ্বোধন করেন।

এ সময় মেয়র বলেন, ময়মনসিংহ নগরীর অন্যতম জয়নুল আবেদীন পার্কে সৌন্দর্য বর্ধন কাজ শেষে আলোজসজ্জার কাজ হাতে নেয়া হয়েছে। পার্কের অভ্যন্তরে হিমু আড্ডা থেকে জয়নুল সংগ্রহশালা পর্যন্ত গার্ডেন বাতি স্থাপন কাজ শেষ হয়েছে। দ্রুত সময়ের মধ্যে আলোকসজ্জার কাজ শেষ হবে। মেয়র আরো বলেন, নগরীর রাস্তা, ড্রেনেজ ব্যবস্থা, ফুটপাত নির্মান, জলাবদ্ধতা নিরসন, বর্জ্য ব্যস্থাপনার পাশাপাশি নগরীকে আলোকিত করার প্রকল্পের কাজ চলমান রয়েছে।

সিটি কর্পোরেশনের বর্ধিত এলাকাসহ সকল সড়ক ও অলিগতিতে এলইডি, সোলার, ল্যাম্পপোষ্ট লাইট, গার্ডেন বাতি স্থাপন প্রকল্প হাতে নেয়া হয়েছে। ইতিপূর্বে ময়মনসিংহ নগরীর চরপাড়া মোড় হতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিটির শেষ সীমানা ঝিগারগাছা পর্যন্ত সড়কে এলইডি লাইট স্থাপন করা হয়েছে এবং খাগডহর ঘুন্টি ইঞ্জিনিয়ারিং কলেজ হতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় প্রথম গেইট পর্যন্ত পোলসহ বিদ্যুৎ সাশ্রয়ী এলইডি বাতি স্থাপন কাজ উদ্বোধন করা হয়েছে । পর্যায়ক্রমে সকল রাস্তা আলোকিত করা হবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের তত্বাবধায়ক প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, নিবাহী প্রকৌশলী (বিদ্যুৎ) জিল্লুর রহমান, প্রকৌশলী আজাহারুল হক (সিভিল), প্রকৌশলী জসিম উদ্দিন (সিভিল), ঠিকাদারী প্রতিষ্ঠান প্রপার্টি ডেভেলপমেন্ট লিমিটেড (পিডিএল) এর এক্সিকিউটিভ ডিরেক্টর মেজর ফারুক আহমেদ খান, চিফ অপারেটিং অফিসার এ এস এম জুলফিকার হায়দার সহ সিটি কর্পোরেশনের কর্মকর্তা, আওয়ামীলীগের নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকার বিভিন্ন সড়কে সড়ক বাতি স্থাপন প্রকল্পের আওতায় প্রায় ৪৯ কোটি টাকা ব্যায়ে ১৪২ কিলোমিটার রাস্তায় ৬ হাজার ৬৬৭টি এলইডি, সোলার, ল্যাম্পপোষ্ট লাইট, গার্ডেন বাতি স্থাপন করা হবে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০