আজ শনিবার ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে-ধর্মমন্ত্রী ময়মনসিংহ – শেরপুর আঞ্চলিক মহাসড়কের ১৮কিঃ মিঃ সড়ক দূর্ঘটনা কবলিত পরিণত গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত একুশে পদকপ্রাপ্ত বর্ষিয়ান রাজনীতিবিদ ভাষা সৈনিক এম.সি.এ হাতেম আলী মিয়ার ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত ফেইসবুকে ধর্মীয় মুল্যবোধে আঘাত করায় জিকেপি কলেজের প্রদর্শক সুনীল গ্রেফতার তারাকান্দায় বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষকের মৃত্যু তারাকান্দায় ছুরিকাঘাতে ব্যবসায়ী যুবক খুন ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত তারাকান্দায় দোকানের বাকি নিয়ে সংঘর্ষে পুত্র খুন : বাবা আহত গৌরীপুর বিশ্ব বই দিবস পালিত
||
  • প্রকাশিত সময় : মে, ৬, ২০২০, ১২:৫২ পূর্বাহ্ণ




ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ব্লাড ব্যাংকে ব্লাড নেই !

বাহাদুর ডেস্ক :
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ব্লাড ব্যাংকে রক্ত নেই। দলীয় নেতাকর্মী ও দেশের সাধারণ মানুষকে রক্তদানের জন্য আহবান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। ৩ মে/২০২০ সন্ধ্যা ৬টা ১৬ মিনিটে তাঁর নিজস্ব ফেসবুক আইডি থেকে এ আহবান জানান।
ব্লাড নেই, হাসপাতালে বিছানায় অন্ত:স্বত্তা মা বাঁচার লড়াই করছে, সঙ্গে লড়ছে পেটে থাকা অবুঝ সন্তানটিও। যে দেখেনি এই পৃথিবী এখনও। বাবা অপারেশন কক্ষে… ব্লাড নেই, ব্লাড চাই…., মা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে- চাই ব্লাড, এমন পরিস্থিতি দেশের সিংহভাগ হাসপাতালে গেলেই দেখা যায়। স্বজনরা ছুটছেন রক্তের জন্য, অথচ রক্ত নেই, কখনও কখনও মিলছে না ব্লাড গ্রুপও। এমন পরিস্থিতি আপনি, আমি বা আমার পরিবারের হতে পারে।
অথচ আমাদের রক্ত শরীরে পানি হচ্ছে, সৃষ্ট হচ্ছে চর্মরোগসহ নানা জটিলতা, ইচ্ছে করলেই আমরা পারি রক্ত দিয়ে অপর জনকে বাঁচাতে। আপনার দেয়া এক ব্যাগ রক্তে বেঁচে যাবে.. একটি জীবন। আসুন সবাই মিলে রক্তদানে এগিয়ে আসি। করোনাকালীন এই মুর্হুত সেবাদানের শ্রেষ্ঠ সময়।
দলীয় নেতাকর্মী ও দেশের সাধারণ মানুষকে রক্তদানের জন্য আহবান জানিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের ফেসবুক স্ট্যাটাস হুবহুব তুলে ধরা হলো :
মানবিক বিষয়ঃ
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ব্লাড ব্যাংকে ব্লাড জমা নেই। প্রায়শ রোগীদের রক্তের প্রয়োজন হচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শের সংগঠন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ আওয়ামীলীগ ময়মনসিংহ জেলা শাখার সকল পর্যায়ের নেতা কর্মী এবং অঙ্গ সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা কর্মী দের কাছে আকুল আবেদন আপনারা রক্ত দিন।
যারা রক্ত দিবেন তাদের কে আমার নাম্বার ০১৭১২২১৮২১৫ এ যোগাযোগ করার জন্য বিনীত ভাবে অনুরোধ জানাচ্ছি।
এছাড়াও দলমত নির্বিশেষে সকল পর্যায়ের মানুষের প্রতি আবেদন মুমূর্ষু রোগীদের বাঁচাতে রক্ত দিন এগিয়ে আসুন। রক্ত দানের জন্য হাসপাতাল যেতে হবে না। স্বাস্থ্যকর্মী রা আপনার বাড়ী থেকে রক্ত নিয়ে যাবে।
মোবাইল করুন।
সংবাদ দিন।
আকুল আবেদনে
এড.মোয়াজ্জেম হোসেন বাবুল
সাধারণ সম্পাদক
বাংলাদেশ আওয়ামীলীগ
ময়মনসিংহ জেলা শাখা।
আমার ফোন নাম্বারঃ ০১৭১২২১৮২১৫
বিঃদ্রঃ প্রয়োজনে অলকা নদী বাংলা কমপ্লেক্স ৪ নং রামবাবু রোড ময়মনসিংহ উপস্থিত হয়ে রক্ত দেওয়া যাবে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০