আজ শুক্রবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : আগস্ট, ১২, ২০২০, ৭:৩৩ অপরাহ্ণ




ময়মনসিংহ ডিবি’র হাতে দুই মাদক ব্যবসায়ী ও চিহিৃত চোরসহ গ্রেফতার তিন

এম.এ আজিজ, ময়মনসিংহ :

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে দুই মাদক ব্যবসায়ী ও এক চিহিৃত চোরকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে দুইশত গ্রাম গাঁজা, ৪০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার), জানান মাদক বিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসাবে ডিবির এসআই মোহাম্মদ শহিদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ মঙ্গলবার সন্ধ্যায় ভালুকার রান্দিয়া সরকার বাড়ী এলাকার বগার বাজার টু শান্তিগঞ্জ বাজারগামী রাস্তা থেকে দুইশত গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মজনু মিয়াকে গ্রেফতার করে। সে ভালুকার ধিতপুরের আঃ মন্নাছের ছেলে। এছাড়া এসআই কামরুল হাসান সংগীয় অফিসার ফোর্সসহ বুধবাার সকালে নগরীর শম্ভুগঞ্জ- কিশোরগঞ্জগামী পাকা রাস্তা সংলগ্ন এলাকা থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী লিটন মিয়াকে গ্রেফতার করে। সে চর নীলয়িা গ্রামের মুজে মিয়ার ছেলে। অপরদিকে এসআই আলাউদ্দিন বাদল নগরীতে অভিযান পরিচালনা করে কোতোয়ালী মডেল থানার মামলা নং-১০৩, তারিখ-২৩/০৭/১৯ ইং ধারা-৩৭৯ পেনাল কোড এর আসামী জামিল হোসেনকে গ্রেফতার করে। তার বাড়ি বিশোরগঞ্জের পাকুন্দিয়ায়। তাদের নামে পৃথক মামলা হয়েছে। বুধবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০