আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ২৮, ২০২০, ৭:১৬ অপরাহ্ণ




ময়মনসিংহ জেলা পুলিশ আন্তঃজেলা ব্যাডমিন্টন ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥

ময়মনসিংহ জেলা পুলিশ আন্তঃজেলা ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০২০ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধায় জেলা পুলিশের আয়েজনে লাইন্স মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

খেলাশেষে পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পীর সঞ্চালনায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন, রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ বিপিএম। এ সময় তিনি বলেন, সবাই ভাল এবং নৈপুন্যতা দেখিয়েছে। শারিরীক সক্ষমতা ধরে রাখতে কাজের ফাঁকে ফাঁকে খেলাধুলার প্রয়োজন রয়েছে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ নারী কল্যান সমিতির উপদেষ্টা ও ডিআইজি পত্নী ফাতেহা পারভীন লুনা, অতিরিক্ত ডিআইজি ডঃ আক্কাস উদ্দিন ভুঞা, পুলিশ নারী কল্যাণ সমিতির উপদেষ্টা ও অতিরিক্ত ডিআইজি পত্নী ডাঃ নাসিমা খাতুন, পুলিশ নারী কল্যান সমিতির সভানেত্রী মিসেস কানিজ আহমার। এছাড়া ময়মনসিংহ রেঞ্জ অফিসের পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশিদ, বাছির উদ্দিন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান মিয়া, ফজলে রাব্বি, হাফিজুর রহমান, কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদার, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমান, ডিবির ওসি শাহ কামাল আকন্দসহ রেঞ্জ ও জেলা পুলিশের অন্যারা উপস্থিত ছিলেন।
ফাইনাল খেলায় নারী একক ব্যাডমিন্টন প্রতিযোগীতায় বর্ষা রানী রাজেশ্বরী ও সুমী আক্তার অংশ নেন। খেলায় বর্ষা রানী রাজেশ্বরী বিজয়ী হয়েছেন।

পুরুষ দ্বৈত খেলায় ১নং দলে জেলা পুলিশের বিশেষ শাখার পক্ষে প্রতিযোগীতায় অংশ নেন এসআই শহিদুল হক মীর ও কনস্টেবল শরীফ আল মাহমুদ এবং ২নং দল রিজার্ভ অফিসের মনিরুল ইসলাম মাসুদ ও মজিবুর রহমান। দ্বৈত পুরুষ খেলায় ১নং দল জেলা বিশেষ শাখা বিজয়ী হয়েছে।

খেলায় রেফারি হিসাবে ছিলেন, অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক ও ব্যাডমিন্টন ফেডারেশনের রেফারি ইকবাল হোসেন এবং সাঈদ হোসেন। প্রতিযোগীতায় ৪২টি দলের মাঝে খেলা শুরু হয়।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০