আজ শুক্রবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : মার্চ, ৬, ২০২১, ৮:২৬ অপরাহ্ণ




ময়মনসিংহে সিনিয়র আইনজীবি ফিরোজ আহাম্মদ আর নেই

স্টাফ রিপোর্টার ॥

ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য, সাবেক সাধারণ সম্পাদক, জজশীপের সাবেক পিপি, ময়মনসিংহ ল’ কলেজর প্রফেসর ও ময়মনসিংহ প্রেসক্লাবের সদস্য এডভোকেট ফিরোজ উদ্দিন আহাম্মদ (৮৬) ইন্তেকাল করেছেন। শনিবার সকাল সাড়ে দশটায় ময়মনসিংহ নগরীর আকুয়া মাদ্রাসা কোয়ার্টারের নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। এছাড়াও মরহুম এডভোকেট ফিরোজ উদ্দিন আহাম্মদ আনন্দ মোহন কলেজ ছাত্র সংসদ (আমোকসু) এর প্রথম নির্বাচিত ভিপি। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা জেলা শাখার সভাপতি, ময়মনসিংহ নজরুল একাডেমি সাবেক সভাপতি, সিনিয়র রোটারিয়ান মেম্বার হিসাবে দায়িত্বরত ছিলেন।

মৃত্যুকালে তিনি দুই ছেলে, এক মেয়ে ও স্ত্রী, নাতি, নাতনীসহ অসংখ্য আত্বীয়-স্বজন, সহকর্মী আইনজীবি ও গুনগ্রাহি রেখে গেছেন। রবিবার সকাল সাড়ে দশটায় পুরাতন জজ কোর্টের সামনে মরহুমের প্রথম এবং বাদ জোহর ময়মনসিংহ জিলা স্কুল মাঠে দ্বিতীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। তার মৃত্যুতে ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক মরহুমের আত্বার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়েছে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০