আজ রবিবার ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে-ধর্মমন্ত্রী ময়মনসিংহ – শেরপুর আঞ্চলিক মহাসড়কের ১৮কিঃ মিঃ সড়ক দূর্ঘটনা কবলিত পরিণত গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত একুশে পদকপ্রাপ্ত বর্ষিয়ান রাজনীতিবিদ ভাষা সৈনিক এম.সি.এ হাতেম আলী মিয়ার ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত ফেইসবুকে ধর্মীয় মুল্যবোধে আঘাত করায় জিকেপি কলেজের প্রদর্শক সুনীল গ্রেফতার তারাকান্দায় বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষকের মৃত্যু তারাকান্দায় ছুরিকাঘাতে ব্যবসায়ী যুবক খুন ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত তারাকান্দায় দোকানের বাকি নিয়ে সংঘর্ষে পুত্র খুন : বাবা আহত গৌরীপুর বিশ্ব বই দিবস পালিত
||
  • প্রকাশিত সময় : জুলাই, ২, ২০২০, ২:৪৯ পূর্বাহ্ণ




ময়মনসিংহে র‌্যাবের অভিযানে ১৬৯ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

এম.এ আজিজ, প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ :

র‌্যাব-১৪ ময়মনসিংহের একটি দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ সময় শরিফুল ইসলাম ও শামিনুল ইসলাম নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব। একই সাথে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাহিন্দ্র পিকআপ জব্দ করে। বুধবার ভোর রাতে ময়মনসিংহের মুক্তাগাছায় এ অভিযান চালানো হয়।
র‌্যাব-১৪ ময়মনসিংহের মিডিয়া অফিসার ও সিনিয়র এএসপি মোঃ তফিকুল আলম জানান, বুধবার ভোর রাতে র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মুক্তাগাছার কুমারাগাতা গ্রামে অভিযান চালায়। অভিযানকালে মাহিন্দ্র পিকআপের অতিরিক্ত চাকার অভ্যন্তরে লুকিয়ে পাচারকালে মাদক ব্যবসায়ী শরীফুল ইসলাম ও শামিনুল ইসলামকে আটক করা হয়। আটককৃতদ্বয় দিনাজপুর জেলার হাকিমপুর থানার বাসিন্দা। এ সময় তাদের হেফাজত থেকে ১৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মাহিন্দ্র পিকআটি জব্দ করা হয়েছে।
আটককৃতদের বরাত দিয়ে তফিকুল আলম আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে প্রাপ্ত তথ্য মতে, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। তাদের বিরুদ্ধে মুক্তাগাছা থানায় মামলা করা হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০