আজ শনিবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : নভেম্বর, ১, ২০২০, ৭:২৭ অপরাহ্ণ




ময়মনসিংহে ডিবি’র হাতে মাদক ব্যবসায়ী মোবাইল চোরসহ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার ॥

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী, মোবাইল চোর ও নিয়মিত মামলার আসামীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ২৫ গ্রাম হেরোইন ও দুইটি চোরাই মোবাইল সেট উদ্ধার করে পুলিশ। শনিবার বিভিন্ন সময়ে পুলিশ তাদের গ্রেফতার করে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ মাদক উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ আইন শৃংখলা নিয়ন্ত্রণে অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে শনিবার ডিবির এসআই আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার ফোর্সসহ নগরীর শম্ভুগঞ্জ পশ্চিম বাজার এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ২৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। তারা হলো রঘুরামপুর শম্ভুগঞ্জ বাজারের মৃত আঃ বারেকের ছেলে আরিফুল ইসলাম আরিফ ও চর ঈশ্বরদিয়া কান্দাপাড়ার মৃত জয়নুদ্দিনের ছেলে মোঃ বাদল মিয়া। এছাড়া এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ মুক্তাগাছার কাশিমপুর থেকে ২টি চোরাই মোবাইল সহ মোবাইল চোর মোঃ ফরহাদকে গ্রেফতার করে। অপর অভিযানে এসআই আনোয়ার হোসেন ঈশ্বরগঞ্জের উচাখিলা বাজার থেকে ঈশ্বরগঞ্জ থানার মামলা নং-১৬, তারিখ-২৯/১০/২০২০ ইং ধারা-পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ এর ৬-ক এর আসামী মুকিম রেজাকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে মামলাশেষে আদালতে পাঠিয়েছে পুলিশ।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০