আজ শুক্রবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : অক্টোবর, ৩, ২০২১, ৬:২০ অপরাহ্ণ




ময়মনসিংহে ডিবির অভিযানে তিন মাদক ব্যবসায়ী ১৫ কেজি ও ট্রাকসহ গ্রেফতার

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযান পরিচালনা করে আন্তঃজেলা মাদক ব্যবসায়ীচক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধারসহ গাঁজা বহনকারী ট্রাক জব্দ করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, বিল্লাল হোসেন, জহুর আলম ও নবী হোসেন।

ডিবির ওসি মোঃ সফিকুল ইসলাম জানান মাদকমুক্ত, ময়মনসিংহ গড়তে পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান চালিয়ে আসছে। বৃহস্পতিবার রাতে অভিযানকালে ডিবি পুলিশ জানতে পারে আন্তঃজেলা মাদক ব্যবসায়ীচক্রের একটি দল ট্রাকযোগে বিপুল পরিমাণ গাঁজা বহন করে ময়মনসিংহ নগরীতে পাচার করছে।

ডিবির এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ এ ধরনের খবরের ভিত্তিতে অভিযান চালায়। এ সময় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে শম্ভুগঞ্জ গোলাম মওলার স”মিলের সামনে ঢাকা মেট্টো-১৩-১৯৩১ ট্রাক আটক করে। আকটকৃত ট্রাকের সিট কাভারের ভিতর থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় আন্তঃজেলা মাদক ব্যবসায়ীচক্রের তিন সদস্যকে গ্রেফতার করে পুলিশ। তারা হলো, হবিগঞ্জের মাধবপুরে বিল্লাল হোসেন, সুনামগঞ্জের জহুর আলম ও কিশোরগঞ্জের ভৈরবের নবী হোসেন।

আটককৃতদের বরাত দিয়ে ওসি আরো জানান, তারা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়ার ও কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে জব্দকৃত ট্রাকযোগে গাঁজা বহন করে ময়মনসিংহে এনে পাইকারী বিক্রি করছে। অপর অভিযানে শুক্রবার রাতে ভালুকার পানশাইল থেকে দুই হেরোইন ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো, ওয়াসিম সরকার ও নাজমুল আলম।
তাদের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০