আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ২২, ২০২১, ৪:২৬ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ১২

ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা পুলিশ গত ২৪ ঘন্টায় বিশেষ অভিযান পরিচালনা করে গত ২৪ ঘন্টায় মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকার অভিযোগে ১২জনকে গ্রেফতার করেছে। এ সময় ১২ গ্রাম হেরোইন ও এক লিটার চোলাই মদ উদ্ধার করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত ময়মনসিংহ গড়তে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। গত ২৪ ঘন্টায় এই অভিযানে চার মাদক ব্যবসায়ীসহ ১২জনকে গ্রেফতার করা হয়। মাদক ব্যবসায়ীরা হলো, আরিফ ওরফে সাগর, মোঃ হানিফ, মোঃ রাজু ’দেরকে ও মোরশেদ আলী। তাদেও কাছ থেকে ১২ গ্রাম হেরোইন ও ১ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়। এছাড়া সিআর (সাজাপ্রাপ্ত) গ্রেফতারী পরোয়ানায় ৩ জন, সিআর গ্রেফতারী পরোয়ানায় ২ জন ও জিআর গ্রেফতারী পরোয়ানামুলে আরো দুইজনকে গ্রেফতার করা হয়েছে। ওসি আরো জানান এই অভিযান অব্যাহত থাকবে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০