আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ২৮, ২০২২, ৯:০৭ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার ৫

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অভিযোগে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপারের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের আইনের আওতায় আনতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এ অভিযানে সোমবার সকায় পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের দায়ে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।
এর মাঝে এসআই খোরশেদ আলমের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা কওে চারশত গ্রাম গাজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গৌরীপুরের শান্ত মিয়া ও জাহাঙ্গীর আলম।

অপর অভিযানে এসআই মানিকুল ইসলাম নগরীর পাটগুদাম ব্রীজ মোড় থেকে ডাকাতির চেষ্টা (পুরাতন) মামলার আসামী ফরিদ আহমেদকে গ্রেফতার করে। এসআই কুমোদলাল দাসের নেতৃত্বে একটি টীম খাগডহর রেলক্রসিং হইতে ডাকাতির চেষ্টা (পুরাতন) মামলার আসামী সোহাগ এবং এসআই সোহেল রানার নেতৃত্বে আরেকটি টীম অভিযান আদালতের পরোয়ানাভুক্ত আসামী পরানগঞ্জের মফিদুল ইসলামকে গ্রেফতার করে। সোমবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০