আজ শুক্রবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ৯, ২০২০, ১১:২৩ অপরাহ্ণ




ময়মনসিংহে আরো একজন করোনা ভাইরাসে আক্রান্ত

এম.এ আজিজ, ময়মনসিংহ
ময়মনসিংহের গফরগাঁয়ের শিলাসী গ্রামে বৃহস্পতিবার ৬০ বছরের এক নারীর করোনায় আক্রান্ত হয়েছেন। তার নাম লিলি আক্তার। তিনি এক মুক্তিযোদ্ধার স্ত্রী বরে জানা গেছে। এছাড়া ময়মনসিংহ মেডিকেলে পিসিআর ল্যাবে ময়মনসিংহ বিভাগের চার জেলা থেকে ৯৪ জনের নমুনা পরীা করা হয়েছে। এর মধ্যে ৫ জনের পজিটিভ পাওয়া গেছে। অন্য চারজন হলেন জামালপুরের দুইজন ও শেরপুরের ২ জন। ময়মনসিংহের সিভিল সার্জন এবিএম মসিউল আলম ও ডিআইওয়ান ইমরান আল হোসাইন এ তথ্য জানিয়েছেন।
এর আগে বুধবার ময়মনসিংহের মুক্তাগাছায় অবস্থিত আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর নাজমূল নামের এক কনস্টেবলের করোনা ভাইরাস পজিটিভ হয়েছে। তাকে নগরীর এসকে হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ঐ কন্সটেবলের করোনা পজিটিভ হওয়ায় বুধবার সন্ধ্যা থেকে ৪৩৪ সদস্যসহ মুক্তাগাছা এপিবিএন সম্পূর্ণ লকডাউন ঘোষনা করেছে জেলা প্রশাসন। এ নিয়ে বৃহস্পতিবার পর্যন্ত ময়মনসিংহের মুক্তাগাছা ও গফরগাওয়ে দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়াও বুধবার জামালপুরের মাদারগঞ্জের আরো একজন করোনা সনাক্ত হয়।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০