আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রফিক বিশ্বাস || নিজস্ব প্রতিবেদক, তারাকান্দা
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২৮, ২০২১, ১১:১০ অপরাহ্ণ




বালিয়া ইউনিয়নকে উন্নয়নে মডেল ইউনিয়ন গড়তে চান চেয়ারম্যান প্রার্থী মোতালেব দেওয়ান।

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ফুলপুর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নের আবারও চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেছেন মোঃ রফিকুল ইসলাম মোতালেব দেওয়ান।

জানা গেছে, গত ২০১১ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচন বিপুল ভোটে নির্বাচিত হয়ে ২০১৬ সাল পর্যন্ত সত্যতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন রত অবস্থায় সমাজসেবায় বিশেষ অবদান রাখায় উপজেলার শ্রেষ্ট চেয়ারম্যান নির্বাচিত সহ বিভিন্ন পদকও পেয়েছেন তিনি।

মোতালেব দেওয়ান জানান,জনপ্রতিনিধি নয় জনগণের সেবক হিসেবে কাজ করার আগ্রহ নিয়ে বালিয়াকে উন্নয়নে মডেল ইউনিয়ন গড়ে তুলতে চাই।।
ইউনিয়নবাসীর মনে-প্রাণে চাওয়া আমি যেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে সক্ষম হই।
আমি পূর্বে চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি,মানুষের সেবা নিশ্চিত করে দলমত নির্বিশেষে সবার আস্থা ও ভালোবাসা অর্জন করেছি।আবার চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নবাসীর স্বপ্ন পূরণে অবশিষ্ট কাজ সম্পন্ন করব।যাতে আমি মারা যাওয়ার পরও মানুষ আমাকে মনে রাখে।আগামী ইউপি নির্বাচনে মনোনয়ন দাতাগন ত্যাগী নেতাদের মূল্যয়ন করবেন বলে তিনি আশা ব্যক্ত করেন।

অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করাই আমার বড় প্রতিশ্রুতি।আর নির্বাচনে তো আমি সাধারণ মানুষের চাপে প্রার্থী হয়েছি।সুতরাং এলাকার সামগ্রীক উন্নয়নে আমার অতীত ভুমিকা দেখেই আগামীতে বিপুল ভোটে এখানকার ভোটাররা আমাকে নির্বাচিত করবেন বলে আমার বিশ্বাস।

তিনি বিভিন্ন সমাজিক কর্মকান্ডের মাধ্যম অংশ গ্রহন করে জনপ্রিয়তা অর্জন করেছেন।।একজন জনপ্রতিনিধি হিসাবে জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন।
তিনি আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ গ্রহনের প্রস্তুতি নিয়ে ব্যাপক প্রচার প্রচারণা ও গনসংযোগ করছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০